বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সোশ্যাল মিডিয়ায় রাজীবের বেসুরো পোস্ট প্রসঙ্গে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়! কী প্রতিক্রিয়া দিলেন তিনি?

০৯:৩২ পিএম, জুন ৮, ২০২১

সোশ্যাল মিডিয়ায় রাজীবের বেসুরো পোস্ট প্রসঙ্গে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়! কী প্রতিক্রিয়া দিলেন তিনি?

দলের নীতি ও অবস্থানের বিপক্ষে গিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেসুরো হয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ জাহির করলেন তিনি। স্পষ্ট জানিয়ে দিলেন, মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কেন্দ্র যে সমস্ত পদক্ষেপ নিয়েছে, তা একেবারেই ভুল। বাংলার মানুষ এসব মেনে নেবে না। পাশাপাশি রাজ্য সরকারের সমালোচনার বিরোধিতা করে বার্তা দিয়েছেন তিনি। সেই প্রসঙ্গেই এবার মুখ খুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

রাজীবের বেসুরো পোস্ট প্রসঙ্গে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান, "কে কী ফেসবুক পোস্ট করেছেন, আমার জানা নেই। আমি দেখিনি। তবে যা শুনলাম তাতে বিজেপিকে অনুরোধ করব, আগে নিজেরা দলের অন্তর্দ্বন্দ্ব ও অন্তর্কলহ মেটান। তারপর তৃণমূলের বিরুদ্ধে কথা বলবেন।" উল্লেখ্য, অভিষেক রাজীবের অওস্ট দেখেননি। সংবাদমাধ্যমের কাছে শুনেই এই প্রতিক্রিয়া দিয়েছেন। পাশাপাশি এদিন শুভেন্দু অধিকারীকেও কটাক্ষ করেছেন অভিষেক।

প্রসঙ্গত, এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্টের পর রাজীবের সঙ্গে বিজেপির সংঘাতের চিত্রটা যেন আরও স্পষ্ট হল৷ এরপরই প্রশ্ন উঠেছে তিনি কি ফের তৃণমূলের পথে পা বাড়াবেন? তবে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। শুধুমাত্র রাজীবের সাম্প্রতিক পোস্টটি বিজেপির মধ্যেকার অন্তর্কলহেরই ইঙ্গিত দিচ্ছে।