ভাইয়ের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, যুবতীকে হুমকি তৃণমূল ব্লক প্রেসিডেন্টের

Image source: Google

বিশেষ প্রতিবেদনঃ ভাইয়ের প্রেম প্রত্যাখ্যান করায় তরুণীকে লাগাতার হুমকি দিতে শুরু করে দাদা। অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হোক বা বড় মাপের তৃনমূল নেতার নাম করে হুমকি দেওয়া কোন কিছু করতেই বাকি রাখননি ওই যুবক। এমনই অভিযাগ করা হয়েছে কলকাতা পুরোসভার তিন নম্বর ওয়ার্ডের ব্লক সভাপতি শাহবাজ খানের বিরুদ্ধে।

এমনভাবে ওই মেয়েটিকে ভয় দেখানো হয়েছে যে তিনি ঘর থেকে বেরোতে ভয় পাচ্ছেন। বাড়ির মধ্যে সব সময় সিঁটিয়ে রয়েছেন তিনি। কিন্তু কেন তিনি ভয় এত ভয় পাচ্ছেন? জেনে গিয়েছে, ওই তরুণীকে প্রায় তিন বছর আগে সাদাব খান নামের এক যুবক বিয়ের জন্য প্রস্তাব দেন। কিন্তু সেই প্রস্তাবে রাজি না হওয়ায় খচে যান সাদাবের দাদা শাহবাজ। এরপরেই তরুণীকে যোগ্য জবাব দিতে নানা ভাবে ভয় দেখাতে শুরু করে সে। অশ্লীল ম্যাসেজ ও গালাগালি থেকে শুরু করে প্রাণে মারারও হুমকি দেয় শাহাবাজ।

দিনের পর দিন হুমকির পরিমাণ বাড়তে থাকায় চলতি মাসের ৪ তারিখে উল্টোডাঙ্গা থানায় এফআইআর করেন ওই তরুণী। তবে ওই তরুণীর করা অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত কোন ভাবেই তদন্তে নামেনি পুলিশ।

উল্লেখ্য, নারী নির্যাতনের কারনে এফআইআর করা হলে ২৪ ঘন্টার মধ্যেই যাতে পদক্ষেপ নেওয়া হয় সেবিষয়ে কড়া নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু এই ঘটনার পর সেই নির্দেশ কতটা মানে হচ্ছে তা নিয়ে যেমন প্রশ্ন উঠছে ঠিক তেমনই পুলিশের দায়িত্ববোধ নিয়েও তৈরি হয়েছে সংশয়।বিশেষ প্রতিবেদনঃ

আরও পড়ুনঃ  ক্লাসে ব্যবহার করা যাবে না কোনো ফোন, নির্দেশিকা জারি

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.