বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

আজ তৃণমূলের প্রার্থী ঘোষণা হতে পারে! সংশয় চার হেভিওয়েট বিধায়কের নাম নিয়ে

০৮:৫১ এএম, নভেম্বর ২৬, ২০২১

আজ তৃণমূলের প্রার্থী ঘোষণা হতে পারে! সংশয় চার হেভিওয়েট বিধায়কের নাম নিয়ে

পুরভোটের দিন ঘোষণা হয়ে গিয়েছে। এবার প্রার্থী তালিকা প্রকাশ করে চমক দিতে চাইছে রাজনৈতিক দল গুলি। যেহেতু গতকাল থেকেই নমিনেশন জমা দেওয়ার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে তাই যত দ্রুত সম্ভব প্রার্থী তালিকা ঘোষণা করবে দল গুলি। জানা গিয়েছে আজ প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে তৃণমূল। তবে সেই তালিকায় যে চমক থাকছে তা বলার অপেক্ষা রাখেনা।

দলীয় সূত্রে খবর, শুক্রবারই ঘোষণা হতে পারে তৃণমূলের প্রার্থী তালিকা। মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল দিল্লি থেকে কলকাতায় ফিরেছেন। এরপরেই তৃণমূল সুপ্রিমো চূড়ান্ত করবেন প্রার্থী তালিকা। তারপর আজ প্রকাশিত হতে পারে সেই তালিকা। এই তালিকায় এখন কাদের নাম থাকে সেই দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

এদিকে তৃণমূল এখন যেহেতু এক ব্যাক্তি এক পদ নীতি নিয়েছে তাই ৪ বিধায়ক আর কাউন্সিলর হওয়ার টিকিট পাবেন কিনা তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। দেবাশীষ কুমার, দেবব্রত মজুমদার, ফিরহাদ হাকিম ও অতীন ঘোষ এই বার বিধায়ক হয়েছেন। এদিকে তাঁরা দীর্ঘদিন থেকেই মেয়র পারিষদ এবং পরে প্রশাসক মন্ডলীর সদস্য হয়েছেন। এদিকে অতীন ঘোষ ডেপুটি মেয়র ছিলেন। কিন্তু দল এবার তাঁদের টিকিট দেবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে।