অসুস্থ তৃণমূল নেতা মদন মিত্র! বিশ্রামে থাকার পরামর্শ চিকিৎসকদের

অসুস্থ তৃণমূল নেতা মদন মিত্র! বিশ্রামে থাকার পরামর্শ চিকিৎসকদের
অসুস্থ তৃণমূল নেতা মদন মিত্র! বিশ্রামে থাকার পরামর্শ চিকিৎসকদের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আজ বাংলার বিধানসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। আজ রাজ্যের ৬ জেলার ৪৫ টি আসনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এদিকে আজই সকালে নিজের নির্বাচনী এলাকা কামারহাটিতে একটি বুথে ঢুকতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর বাঁধার মুখে পড়তে হয় মদন মিত্রকে।

এরপর পঞ্চম দফার ভোটের শেষলগ্নে অসুস্থ হয়ে পড়লেন, কামারহাটি কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্র। আচমকাই তাঁর প্রবল শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়ে যায়। আপাতত মদন মিত্রকে পর্যবেক্ষণের পর, বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এদিন পঞ্চম দফায় কামারহাটিতেও ভোট ছিল। পরনে সাদা কুর্তা-পাজামা, চোখে সানগ্লাস। সকাল থেকে এলাকার বিভিন্ন বুথে ঘুরছিলেন মদন মিত্র। কামারহাটির ১২ নম্বর বুথে তৃণমূল প্রার্থীকে আটকান কেন্দ্রীয় বাহিনী জওয়ানরা। পরিচয়ের পাশাপাশি পকেটে কী আছে তাও জানতে চাওয়া হয় তাঁর কাছে। মদন মিত্রের নিজস্ব ভঙ্গিতে জবাব ছিল, ‘অ্যাটম বোম!’ তাঁর পকেটেও হাত দেওয়া হয় বলে অভিযোগ। এরপর মদন মিত্র নিজেই পকেট থেকে ‘মা কালীর ৪ রূপের’ একটি ছবি বের করে দেখান। গায়ে হাত দেওয়ার জন্য মদন মিত্রকে এও বলতে শোনা গেছে যে, ‘এভাবে গায়ে হাত দিতে পারেন না আপনারা। আমি এখানকার প্রার্থী, আমি মদন মিত্র।’

এদিনের ঘটনায় প্রার্থী মদন মিত্রকে আজ বেশ বিরক্ত হতে দেখা গেছে। আজকের এই ঘটনার জেরে বিরক্ত তৃণমূল নেতা প্রিসাইডিং অফিসার এবং নির্বাচনে কমিশনে মেল করে অভিযোগ জানাবেন বলেও দাবি করেছেন।

জানা গিয়েছে, ভোট প্রক্রিয়া তখন প্রায় শেষের দিকে। বিকেলে কামারহাটিতে পার্টি অফিসেই বসেছিলেন এই কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মদন মিত্র। আচমকাই প্রবল শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। তড়িঘড়ি মদনকে নিয়ে যাওয়া হয় এলাকার একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা আপাতত তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন বলে জানা গিয়েছে।