স্ত্রী শুভশ্রীকে সঙ্গে নিয়ে ‘খেলা হবে’ গানে মিছিল করে মনোনয়ন জমা রাজ চক্রবর্তীর

স্ত্রী শুভশ্রীকে সঙ্গে নিয়ে 'খেলা হবে' গানে মিছিল করে মনোনয়ন জমা রাজ চক্রবর্তীর / Image Source- Facebook Post By @iamrajchoco
স্ত্রী শুভশ্রীকে সঙ্গে নিয়ে 'খেলা হবে' গানে মিছিল করে মনোনয়ন জমা রাজ চক্রবর্তীর / Image Source- Facebook Post By @iamrajchoco

পরনে হলুদ শাড়ি। মুখে মাস্ক। স্বামী রাজের হাত ধরে হেঁটে প্রথমবার ভোটপ্রচারের মিছিলে দেখা গেল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। আসন্ন বিধানসভা নির্বাচনে ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। বুধবারই স্ত্রীর হাত ধরে মনোনয়ন পত্র জমা দিলেন তিনি। হাঁটলেন মিছিলেও।

এদিন, বুধবার, তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীর মনোনয়নপত্র জমা দেওয়ার কর্মসূচী ছিল রীতিমতো তাকলাগানো। স্ত্রী শুভশ্রী তো সঙ্গে ছিলেনই। পাশাপাশি মিছিলে হাজির ছিলেন শ্যালিকা তথা অভিনেত্রী দেবশ্রীও। সঙ্গে ছিল স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকদের ভীড়। ভোটপ্রচারের মিছিলে উঠল ‘খেলা হবে’ স্লোগান। সেই গানের সুরেই ১২ নং পেট্রোল পাম্প থেকে পায়ে হেঁটে ব্যারাকপুরের প্রশাসনিক ভবনে মনোনয়নপত্র জমা দিতে যান রাজ চক্রবর্তী। তাঁদের দেখতে রাস্তার পাশে উৎসুক জনতার ভীড়ও জমে যায় এদিন।

অন্যদিকে, জয়ের ব্যাপারে বেশ নিশ্চিত হালিশহর-কাঁচড়াপাড়ার ভূমিপুত্র রাজ। মনোনয়ন জমা দেওয়ার আগেই তিনি জানান, “আমি রাজ চক্রবর্তী, ১০৮ ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী । আমি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অর্থাৎ আমাদের প্রত্যেকের প্রিয় দিদির কাছে কৃতজ্ঞ আমার ওপর আস্থা রাখার জন্য এবং আমায় মানুষের সেবার দায়িত্ব দেওয়ার জন্য। আজ আমি আমার মনোনয়নপত্র জমা দিতে চলেছি। আমি যদি আপনাদের দ্বারা নির্বাচিত হই, এই বিশেষ দিনে আমি রাজ চক্রবর্তী, কথা দিচ্ছি মানুষের জন্য কাজ করব। মানুষের পাশে থাকব এবং দিদির দেওয়া প্রত্যেকটি দায়িত্ব সততা এবং নিষ্ঠার সাথে পালন করব।”

প্রসঙ্গত, ব্যারাকপুরে রাজের প্রতিপক্ষ বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লা। কিছুদিন আগেই তাঁর ছেলে খুন হওয়ায় বিজেপির পালেই যেন ভোটের হাওয়া। তা সত্ত্বেও যথেষ্ট আত্মবিশ্বাসী রাজ। প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই ভোটের প্রচারে নেমে পড়েছিলেন। বুধবার স্ত্রী-শালীকে সঙ্গে নিয়ে মিছিলে হেঁটেও উৎসুক জনতার মন ভরালেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.