অবশেষে বিজেপিতেই যোগ দিলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি

অবশেষে বিজেপিতেই যোগ দিলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি
অবশেষে বিজেপিতেই যোগ দিলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি / ছবি সৌজন্যে- Facebook Post By @JitendraAsansol

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ ফের জল্পনা ছিল, তবে সেই সব জল্পনা সত্যি প্রমাণ করে বিজেপিতে যোগ দিলেন। আজই বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের জিতেন্দ্র তিওয়ারি!

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভায় উপস্থিত থাকতে পারেন তিনি। এমনই খবর পাওয়া গিয়েছিল বিজেপি সূত্রে। পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি আসানসোলের প্রাক্তন মেয়রও ছিলেন।

উল্লেখ্য, এর আগেও তাঁর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের সম্ভবনা তৈরি হয়েছিল। কিন্তু সেসময় বিজেপির একাধিক নেতা তাঁর দলে যোগদান করাতে আপত্তি তোলেন। এর মধ্যে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ও ছিলেন। কয়েকজনকে এ জন্য যথেষ্ট কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল দল থেকে।

সেবার অবশ্য জিতেন্দ্র তিওয়ারি বলেছিলেন যে, তিনি তৃণমূলে থেকেই কাজ করতে চান। প্রয়োজনে, তৃণমূলের সাধারণ সৈনিক হয়েই কাজ করবেন, এবং তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই আছেন। তবে, সেভাবে তিনি দলে নিজের জায়গা ফিরে পাচ্ছিলেন না তিনি। দলের একাধিক কর্মসূচীতে তাঁকে ডাকা হয়নি বলে অভিযোগ।

এই পরিস্থিতিতে ফের একবার তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা তৈরি হয়। শেষপর্যন্ত তিনি আজই গেরুয়া শিবিরে সামিল হলেন। বিজেপির বৈদ্যবাটির সভায় যোগ দিয়ে, হাতে পদ্ম পতাকা তুলে নিলেন জিতেন্দ্র তিওয়ারি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.