শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

দিল্লির পর এবার আগরতলা! সোমবার ১ দিনের সফরে আগরতলার উদ্দেশে রওনা দিচ্ছেন অভিষেক

০৬:৫২ পিএম, আগস্ট ১, ২০২১

দিল্লির পর এবার আগরতলা! সোমবার ১ দিনের সফরে আগরতলার উদ্দেশে রওনা দিচ্ছেন অভিষেক

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দিল্লি থেকে ফিরেই এবারের গন্তব্য আগরতলা। আগামিকালই আগরতলার উদ্দেশে রওনা দিচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে পৌঁছে প্রথমেই ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দেওয়ার কথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এরপর আগরতলায় হোটেলে সাংবাদিক সম্মেলন করবেন তিনি।

এদিকে সামনেই ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। তাই ত্রিপুরা জয়ের লক্ষ্যে ইতিমধ্যেই সাংগঠনিক ঘুঁটি সাজাতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। সম্প্রতি আগরতলায় গিয়ে হোটেলে ‘বন্দি’ হতে হয় পেশাদার সংস্থার আইপ্যাকের সদস্যদের। বিপর্যয় মোকাবিলা আইনে তাঁদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয় পুলিশের পক্ষ থেকে। যদিও আগাম জামিনও পায় তাঁরা। সেই ঘটনা নিয়েও কম জলঘোলা হয়নি। সেই সময় ত্রিপুরার বিজেপিশাসিত সরকারের ভুমিকার তীব্র সমালোচনা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিকে আগে তৃণমূলের রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়েন জানিয়েছিলেন, শুক্রবার দিল্লি থেকে দু’দিনের সফরে আগরতলায় যাবেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে, শেষ মুহূর্তে সেই পরিকল্পনা বাতিল হয়ে যায় এবং মুখ্যমন্ত্রীর সঙ্গে কলকাতায় ফিরে আসেন তিনি।

https://twitter.com/AITC4Tripura/status/1421746131642449920

জানা গিয়েছে, আগামীকাল সকাল ১০ টা নাগাদ দমদম বিমানবন্দর থেকে আগরতলাগামী বিমানে উঠবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পৌঁছে বেলা ১২ টা নাগাদ ত্রিপুরেশ্বরী মন্দির পুজো দেবেন তিনি। এরপর দুপুরে সাড়ে ৩ টের সময়ে সাংবাদিক সম্মেলন করবেন আগরতলার পোলো টাওয়ার্স হোটেলে। আবার সন্ধের বিমানে কলকাতায় ফেরার কথাও রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।