রাতের অন্ধকারে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন! চাঞ্চল্য এলাকায়

রাতের অন্ধকারে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন! চাঞ্চল্য এলাকায়
রাতের অন্ধকারে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন! চাঞ্চল্য এলাকায়

ফের তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল। এই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে মাটিয়া থানার চাঁপাপুকুর বাজারসংলগ্ন রাজাপুর এলাকায়। জানা গিয়েছে, রাতের অন্ধকারে ওই তৃণমূল কর্মীকে কুপিয়ে ও গুলি করে খুন করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন মোজাফফর হক। তখনই বেশ কিছু দুষ্কৃতী একটি মারুতি গাড়িতে করে এসে ওই বাইকে ধাক্কা মারে। এরপরেই রাস্তার উপর ছিটকে পড়েন ওই তৃণমূল কর্মী। তখনই মারুতি গাড়ি থেকে বেশ কয়েক জন দুষ্কৃতী এসে ওই তৃণমূল নেতাকে এলোপাথারি কোপাতে শুরু করে।

আরও অভিযোগ, মৃত্যু নিশ্চিত করতে পরপর দুই রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ওই তিনুমুল কর্মীর মোটর বাইকের পিছনের সিটে বসেছিলেন হাফিজুল ইসলাম নামে এক তৃণমূল কর্মী। তিনিও গুরুতর আহত হয় বলে জানা গেছে। এমনকি ঘটনাস্থল থেকে একটি আগ্নেয় অস্ত্র উদ্ধার হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ছড়িয়েছে ব্যাপক উত্তেজনা।

ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মাটিয়া থানার পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান ব্যবসায়িক কারণে এই খুনের ঘটনা ঘটেছে। এদিকে, ঘটনাস্থল থেকে ওই মোটরবাইক ও মারুতি গাড়ি ভাঙা অবস্থায় উদ্ধার হয়। মারুতি গাড়ির ভেতর থেকে বেশ কয়েক রাউন্ড গুলির খোল পাওয়া গিয়েছে বলেও জানা গেছে।