শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

“এই প্রজন্ম ছেঁড়া জিন্স পরে আমেরিকার প্রতিনিধিত্ব করে”! ওই পোশাকে কঙ্গনার একাধিক ছবি পোস্ট করে পালটা জবাব নেটজনতাদের

০১:৪৮ পিএম, মার্চ ৪, ২০২১

“এই প্রজন্ম ছেঁড়া জিন্স পরে আমেরিকার প্রতিনিধিত্ব করে”!  ওই পোশাকে কঙ্গনার একাধিক ছবি পোস্ট করে পালটা জবাব নেটজনতাদের

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এমন একটাও দিন থাকেনা যেখানে কঙ্গনার নাম সংবাদ মাধ্যমে উঠে আসেনা। সমস্ত বিষয়ে কঙ্গনা নির্ভয়ে নিজের মতামত প্রকাশ করতে পিছুপা হননা। বলিউডের অন্ধকার দিক, রাজনৈতিক দিক প্রায় সমস্ত দিকেই নিজের মন্তব্য প্রকাশ করেছেন ঠোঁটকাটা বলিউড কুইন। সম্প্রতি আবার একটি বিষয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। তিন মহিলার ছবি পোস্ট করলেন তিনি এবং লেখেন ১৮৮৫ সালে সিরিয়া, জাপান, ভারতের প্রথম লাইসেন্স প্রাপ্ত মহিলা চিকিৎসকগন।

https://twitter.com/KanganaTeam/status/1366937875233710081

এই তিন মহিলার ছবি শেয়ার করে আরও লেখেন “ এই মহিলারা এই ছবির মাধ্যমে শুধু তাদের ব্যক্তিত্বের প্রকাশ করছেন না সাথে তাদের দেশের সংস্কৃতি, নিজের দেশ এবং সভ্যতারও প্রকাশ করছেন। কিন্তু বর্তমানকালে যারা সাফল্যের চুড়ায় পৌঁছেছেন তারা ছেঁড়া ফাটা জিন্স ব্লাউস ইত্যাদি আমেরিকান পোশাক পরে থাকেন এবং আমেরিকার সভ্যতার প্রকাশ করে প্রতিনিধিত্ব করেন।“ ব্যাস এই টুইট প্রকাশ হতেই নিজেই নেট জনতার রোষের স্বিকার হলেন।

https://twitter.com/smita_paul/status/1366961759291015170

নেট জনতার একাংশ এই প্রকাশ হতেই কঙ্গনার কিছু ছবি ভাইরাল করেন যেখানে দেখা যাচ্ছে পশ্চিমি পোশাকে কঙ্গনা। এমনকি ছেঁড়া জিন্স পরেও একাধিক ছবি ভাইরাল হয় অভিনেত্রীর। নেট জনতার একাংশ কঙ্গনার এই টুইট শেয়ার করে কঙ্গনারই ছেঁড়া জিন্স পরিহিত একগুচ্ছ ছবি পোস্ট করেন।

https://twitter.com/theNitinWalke/status/1367020805419380738