IPL 2020খেলার দুনিয়া

আত্মবিশ্বাসী ব্যাঙ্গালোরের মুখোমুখি রাজস্থান

নিজস্ব সংবাদদাতাঃ আজ আইপিএলের পঞ্চম ডাবল হেডার ম্যাচের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে রাজস্থান ও ব্যাঙ্গালোর। এই আইপিএলে দ্বিতীয়বার মুখোমুখি হচ্ছে রাজস্থান বনাম ব্যাঙ্গালোর, প্রথম ম্যাচে ব্যাঙ্গালোর ৮ উইকেটে জয়লাভ করেছিল।

আগে মাত্র তিনটি ম্যাচে জয়ী হয়েছে স্টিভ স্মিথের দল। অন্যদিকে বিরাটের দল আগে মোট পাঁচটি ম্যাচে জয়ী হয়েছে। আগে একটি ম্যাচে রাজস্থানকে হারিয়ে জয়ী হয়েছিল ব্যাঙ্গালোর। সেই ম্যাচে ৮ উইকেটে জয়ী হয় বিরাটের দল। তাই এখন অনেকটাই আত্মবিশ্বাসী তারা।তবে দুই দলই আজ নিজেদের প্রমান করতে মরিয়া হয়ে লড়াই করবে।

আজকের ম্যাচে আগে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে ব্যাঙ্গালোর।অন্যদিকে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে থাকা রাজস্থানের কাছে আজকের ম্যাচ প্রতিশোধের ম্যাচ এবং সাথে গুরুত্বপূর্ণ। আজকের ম্যাচটি দুপুর ৩.৩০ থেকে অনুষ্ঠিত হবে।দুবাইয়ের, দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে হবে এই ম্যাচ।

দুই দলের সম্ভাব্য একাদশঃ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর – দেবদত্ত পাডিক্কাল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, ওয়াশিংটন সুন্দর, শিবম দুবে, ক্রিস মরিস, ইসুরু উদানা, নবদীপ সাইনী, মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

রাজস্থান রয়্যালস – বেন স্টোকস, জস বাটলার, স্টিভেন স্মিথ, সঞ্জু স্যামসন, রবিন উথাপ্পা, রিয়ান পারাগ, রাহুল টেওয়াটিয়া, জোফ্রে আর্চার, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাট, কার্তিক ত্যাগী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button