কয়লা কাণ্ডে আজ সিবিআই তলব অভিষেকের দুই আত্মীয়কে

কয়লা কাণ্ডে আজ সিবিআই তলব অভিষেকের দুই আত্মীয়কে
image source: facebook post by @AbhishekBanerjeeOfficial

আজ কয়লা কাণ্ডে নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুই আত্মীয়কে। এদের মধ্যে একজন একজন তাঁর শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী অঙ্কুশ আরোরা এবং দ্বিতীয় জন শ্বশুর পবন আরোরা।

কিছুদিন আগেই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় নারুলা ও শ্যালিকা মেনকা গম্ভীরকে নোটিস পাঠায় সিবিআই। তাঁদের জিজ্ঞাসাবাদও করা হয়। মূলত তাঁদের ব্যাংক অ্যাকাউন্টের লেনদেন নিয়ে কিছু জিজ্ঞাসা ছিল তদন্তকারীদের।

কয়লা পাচার-কাণ্ডে একের পর এক নামজাদা ব্যবসায়ীদের নাম জড়াতে শুরু করেছে। একইভাবে নাম জুড়ছে প্রভাবশালীদেরও। সেই সূত্রেই এবার নাম জড়িয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই দুই ঘনিষ্ট আত্মীয়ের। গত ১২ মার্চ মেনকার স্বামী অঙ্কুশ আরোরা ও তাঁর শ্বশুর পবন আরোরাকে নোটিস পাঠায় সিবিআই। ১৫ মার্চ তাঁদের সিবিআই দফতরে হাজির হতে বলা হয়।

সূত্রের খবর, মেনকাকে জিজ্ঞাসাবাদ করে পুরোপুরি সন্তুষ্ট নয় তদন্তকারীরা। বিস্তারিত আরও কিছু তথ্য জানতে চায় তারা। সই  সূত্র ধরেই মেনকার স্বামী ও শ্বশুরকে তলব। যদিও বিধানসভা ভোটের মুখে অভিষেক ঘনিষ্ঠদের চাপে রাখতেই কেন্দ্র সিবিআইকে ব্যবহার করছে বলে অভিযোগ তৃণমূলের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.