আজও কি বজায় থাকবে অস্বস্তিকর গরম! একনজরে দেখে নিন আজকের আবহাওয়া

Image Source : Google

বংনিউজ২৪x৭ ডেস্কঃ পূর্বাভাস অনুযায়ী পশ্চিমবঙ্গের অন্যতম কয়েকটি জেলায় আজকের আবহাওয়া কেমন থাকবে জেনে নিন। আজ পশ্চিমবঙ্গে (কলকাতায়) সূর্যোদয় হয়েছে, ভোর ৪টা ৫১ মিনিট এবং সূর্যাস্ত হবে সন্ধ্যা ৬টা ২১ মিনিটে। আজ মোট দিনের মেয়াদ ১৩ ঘণ্টা ৩০ মিনিট।

কলকাতার আবহাওয়াঃ আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আর্দ্রতার পরিমান ৯৪ % । আজ দিন সহ রাতের দিকেও এলাকার বেশকিছু জায়গায় একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড়-বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

হাওড়ার আবহাওয়াঃ আজ হাওড়ার সর্বোচ্চ তাপমাত্রা ৩৭ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আর্দ্রতার পরিমান ৯৮ % । এলাকার বেশকিছু জায়গায় একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড়-বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে রাতের আকাশ আংশিক থেকে মূলত মেঘলা থাকবে।

বর্ধমানের আবহাওয়াঃ আজ বর্ধমানের সর্বোচ্চ তাপমাত্রা ৩৬ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আর্দ্রতার পরিমান ৯৮ % । দিনের বেলায় বেশকিছু জায়গায় একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড়-বৃষ্টি হতে পারে কিন্তু রাতের আকাশ থাকবে আংশিক থেকে মূলত মেঘলা।

আসানসোলের আবহাওয়াঃ আজ আসানসোলের সর্বোচ্চ তাপমাত্রা ৩৭ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আর্দ্রতার পরিমান ৯১ % । দিনের দিকে একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড়-বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এবং রাতে আংশিক মেঘলা থাকবে আকাশ।

শিলিগুড়ির আবহাওয়াঃ আজ শিলিগুড়ির সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৪ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আর্দ্রতার পরিমান ৮৮ % । দিনের দিকে হালকা বৃষ্টি সহ বজ্রবিদ্যুৎ সহ ঝড় হতে পারে। অন্যদিকে রাতেও এলাকার বেশকিছু জায়গায় বজ্রবিদ্যুৎ সহ ঝড়-বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মালদার আবহাওয়াঃ আজ মালদার সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আর্দ্রতার পরিমান ৮৪ % । দিনের বেলায় এলাকার কয়েকটি জায়গায় বজ্রবিদ্যুৎ সহ ঝড়-বৃষ্টি হতে পারে। এবং রাতেও হালকা বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুনঃ  উত্তরবঙ্গে প্রবল বৃষ্টির সম্ভাবনা থাকলেও দক্ষিণবঙ্গে বৃদ্ধি পেয়েছে তাপমাত্রার পারদ, জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.