ফের রাজ্য জুড়ে বৃষ্টির সম্ভবনা, কি বলছে আবহাওয়া দপ্তর জেনে নিন

Image Source: Google

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ভয়াবহ ঘূর্ণিঝড়ের পরেও আবহাওয়া দফতরের পূর্বাভাসে তেমন ভাবে মিলল না কোনো স্বস্তির খবর। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী আগামী তিন থেকে চার দিন উত্তর বঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস, এবং দক্ষিন বঙ্গেরও বেশ কিছু জেলায় বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে বলে জানা গিয়েছে। পূবালী ও দক্ষিণী হওয়ার জেরে বঙ্গোপসাগর থেকে প্রচুর জলীয়বাষ্প ঢুকছে রাজ্যে ফলে ফের বৃষ্টির সম্ভাবনা দুই বঙ্গে।

আজ কলকাতার আকাশ আংশিক মেঘলা। বেলা বাড়ার সাথে সাথে তাপমাত্রা বৃদ্ধি পাবে। আজ কলকাতার তাপমাত্রা ৩৪ ডিগ্রি সেলসিয়াস। গতকালের তাপমাত্রা ছিল ৩৩ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আপেক্ষিক আদ্রতার পরিমান ৬৪ থেকে ৯৪ শতাংশ।

আবহাওয়া দফতর সূত্রে খবর আগামী কাল অর্থাৎ রবিবার উত্তর বঙ্গের জেলা গুলিতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আরও জানা গিয়েছে আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়িতে বেশি পরিমানে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আজ বিকালের পর দক্ষিন বঙ্গের ঝাড় গ্রাম ও দুই মেদনিপুরেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এবং পুরুলিয়া ও বাঁকুড়াতেও কাল বৈশাখীর সম্ভাবনা রয়েছে। ধীরে ধীরে তাপমাত্রা বাড়বে বলে জানা গিয়েছে। কলকাতায় ঝড় বৃষ্টির পরিমান বাড়বে আগামী মঙ্গল ও বুধবার।

আরও পড়ুনঃ  নিম্নচাপের জেরে রাজ্যের এই জেলাগুলিতে বিক্ষিপ্ত ভারী বৃষ্টির পূর্বাভাস, জেনে নিন বিস্তারিত

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.