রাজ্য জুড়ে ভারী বৃষ্টির মেয়াদ আর কদিন! জেনে নিন আবহাওয়া দপ্তরের পূর্বাভাস

Image Source : Google

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আজকের আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আর্দ্রতার পরিমান ১০০ % । এলাকার কয়েকটি জায়গায় মাঝেমধ্যে বৃষ্টি ও বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

অন্যদিকে আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, আজ দার্জিলিং,কালিম্পং,আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি এই পাঁচ জেলায় প্রবল বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এছাড়া ভারী বৃষ্টি হবে মালদা ও দুই দিনাজপুরেও৷ উল্লেখ্য আগামী রবিবার পর্যন্ত ভারী বৃষ্টির সতর্কতা বজায় থাকবে বলেই জানাচ্ছে আবহাওয়া দপ্তর। তাই আপাতত প্রবল বর্ষণ থেকে মুক্তি নেই উত্তরবঙ্গের।

এছাড়া আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী উত্তরবঙ্গ সহ উত্তরবঙ্গ লাগোয়া দক্ষিণবঙ্গের জেলায়গুলিতেও বিক্ষিপ্ত ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ মুর্শিদাবাদ, বীরভূম, দুই বর্ধমান, দুই ২৪ পরগনা জেলায় বিক্ষিপ্ত ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সঙ্গে কলকাতা সহ দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতে বজ্রবিদ্য়ুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে কাল পর্যন্ত বিক্ষিপ্ত ভারী বৃষ্টি চলবে বীরভূম ও মুর্শিদাবাদে। তবে কাল থেকে বৃষ্টির পরিমান কমবে দক্ষিণবঙ্গে, এমনটাই পূর্বাভাস আবহাওয়া দপ্তরের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.