দুই পোষ্যর সঙ্গে খেলায় মেতেছে ছোট্ট এই শিশু! মিষ্টি এই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

দুই পোষ্যর সঙ্গে খেলায় মেতেছে ছোট্ট এই শিশু! মিষ্টি এই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Screengrab from Video Tweeted By @HopkinsBRFC
দুই পোষ্যর সঙ্গে খেলায় মেতেছে ছোট্ট এই শিশু! মিষ্টি এই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Screengrab from Video Tweeted By @HopkinsBRFC

আপনি কি সারাদিনের কাজের চাপে হয়রান? মন ভালো করার কোনও পন্থা খুঁজছেন? তাহলে মিষ্টি এক ভিডিও নিমেষেই আপনার সেই ক্লান্তি দূর করে দেবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওটি আপনার ক্লান্তিময় মুখে ফুটিয়ে তুলবে হাসি।

@HopkinsBRFC নামের একটি অ্যাকাউন্ট থেকে সম্প্রতি একটি ছোট্ট ভিডিও ক্লিপ আপলোড করা হয়েছে টুইটারে। যা দেখলে আপনার মন এক মুহূর্তেই ভালো হয়ে যেতে বাধ্য! ভিডিওটির ক্যাপশনে লেখা, ‘আশা করি এটি আজ আপনাদের সকলকে হাসাবে৷’ তাতে দেখা যাচ্ছে, একটি ছোট্ট শিশু মাটিতে বসে রয়েছে। তার পাশে দুই খুদে পোষ্য, কুকুরছানা৷ শিশুটি ওই কুকুরছানা দুটির সঙ্গে খেলছে৷ ছানাদুটি তার চারপাশে ঘিরে দৌড়ে বেড়াচ্ছে৷ আর তা দেখে খিলখিল হাসিতে মেতে উঠছে শিশুটি। পোষ্যগুলিকে একদম নিজের কাছে জড়িয়ে আদর করছে সে।

দেখে নিন সেই মিষ্টি ভিডিওটি-

সোশ্যাল ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই বেশ ভাইরাল হয়ে উঠেছে৷ এখনও পর্যন্ত ৬ হাজার ভিউও হয়েছে সেটির। পাশাপাশি লাইক-কমেন্ট এবং শেয়ারে সেটিকে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। কিছু কিছু জন ‘অ্যাডোরেবল’ এবং ‘ওয়ান্ডারফুল’ জাতীয় মন্তব্যও করেছেন। পোষ্য দুটির সঙ্গে শিশুটির এহেন আচরণে বেশ উচ্ছ্বসিতই হয়ে উঠেছেন নেটজনতা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.