বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

বাড়ি ফিরেই মায়ের হাতে রাঁধা পঞ্চব্যঞ্জনে মজলেন লভলিনা! শেয়ার করলেন রাজকীয় খাবারের ভিডিও

০৯:২১ পিএম, আগস্ট ২০, ২০২১

বাড়ি ফিরেই মায়ের হাতে রাঁধা পঞ্চব্যঞ্জনে মজলেন লভলিনা! শেয়ার করলেন রাজকীয় খাবারের ভিডিও

বাড়ি ফিরেই এক্কেবারে রাজকীয় ভোজের সামনে আসামের ব্রোঞ্জজয়ী বক্সার লভলিনা বরগোহাঁই৷ এতদিন বাড়ির বাইরে থাকায় মায়ের হাতের খাবারের থেকে বঞ্চিতই ছিলেন। বহুদিন পর বাড়ি ফিরতেই এবার পঞ্চব্যঞ্জন সাজিয়ে খেতে দিলেন মা। যা দেখেই মুখে তৃপ্তির হাসি ফুটল ব্রোঞ্জজয়ী এই কন্যের। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন সেই ভিডিও।

জীবনের প্রথম অলিম্পিক্সে নেমেই ব্রোঞ্জ জিতে বাজিমাৎ করেছেন লভলিনা। এরপর মাত্র দু'দিন আগেই অসমের গোলাঘাট জেলার বারোমুখিয়া গ্রামে নিজের বাড়িতে ফেরেন তিনি৷ তাঁকে স্বাগত জানাতে গোটা বাড়িই যেন সেজে উঠেছিল নতুন এক সাজে। ঘরের মেয়ের আদর আপ্যায়নেও কোনও ত্রুটি ছিল না। ডাল-ভাত, শাক-সবজি, ভাজাভুজি, মাংস, স্যালাড ও মিষ্টি ইত্যাদি পঞ্চব্যঞ্জন থালা সাজিয়ে লভলিনার সামনে পরিবেশন করেন মা। সেই ভিডিওই ফেসবুকে শেয়ার করেন লভলিনা।

https://www.facebook.com/boxerlovlina/videos/147544314116851/

উল্লেখ্য, টোকিও অলিম্পিক্সে বক্সিংয়ের ওয়েল্টারওয়েট বিভাগ থেকে ব্রোঞ্জ পদক জিতে দেশে ফেরেন লভলিনা। মেরি কমের পর দ্বিতীয় মহিলা বক্সার হিসেবে ভারতকে পদক এনে দিলেন আসামের এই অ্যাথলিট। অলিম্পিক্সে এটাই তাঁর প্রথম বছর। আর 'গ্রেটেস্ট শো অন দ্য আর্থ'-এ পা রেখেই পদক জেতার মতো অনন্য নজির গড়েছেন তিনি। তাঁকে নিয়ে এখন গর্বিত পরিবারসহ সারা ভারতবাসীই। তবে ব্রোঞ্জ জয়ী কন্যে কিন্তু এখানেই থামতে নারাজ। তাঁর লক্ষ্য, ২০২৪ প্যারিস অলিম্পিক্স। সেখান থেকে সোনা জিতে ফেরাই এখন একমাত্র পাখির চোখ তাঁর।