শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

শাড়িতে অপরূপ সাজে মীরাবাঈ চানু! অন্য অবতারে 'রুপোর মেয়ে'কে চেনাই দায়! দেখুন ছবি

০৫:৫৭ পিএম, আগস্ট ১২, ২০২১

শাড়িতে অপরূপ সাজে মীরাবাঈ চানু! অন্য অবতারে 'রুপোর মেয়ে'কে চেনাই দায়! দেখুন ছবি

সদ্য সমাপ্ত টোকিও অলিম্পিক্সে ভারত্তোলনে ইতিহাস গড়েছেন ইম্ফলের মীরাবাঈ চানু। ২০০০ সালে কর্নম মালেশ্বরীর পর দীর্ঘ ২১ বছর পর দ্বিতীয় ভারোত্তোলক হিসাবে পদক জয় চানুর। অলিম্পিক্সের ৪৯ কেজি বিভাগে ভারত্তোলন করে রুপোর পদক গলায় উঠেছে তাঁর। এরপরই 'রুপোর মেয়ে'কে নিয়ে চারিদিকে শুরু হয়ে গিয়েছে চর্চা। রাতারাতি সোশ্যাল মিডিয়াতেও বেড়েছে অনুরাগীর সংখ্যা!

https://www.instagram.com/p/CSdVv8zoVad/?utm_medium=copy_link

এবার সেই সোশ্যাল মিডিয়াতেও এক্কেবারে অন্য অবতারে হাজির হলেন মীরাবাঈ। শাড়ি পরে অপরূপ সাজে সেজে ছবি শেয়ার করলেন অলিম্পিক্স রুপোজয়ী ভারোত্তোলক। সঙ্গে লেখা, 'চিরাচরিত সনাতনী পোশাকে সাজতে সবসময়ই ভালো লাগে।' তাঁর সেই নয়া রূপ দেখে চমকে উঠেছে নেটপাড়া। ট্র্যাডিশনাল মণিপুরি শাড়িতে চানুকে যে চেনাই দায়! এই ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে ওঠে। পরে জানা গিয়েছে, 'জাতীয় হস্তশিল্প দিবস' উপলক্ষে সম্পূর্ণ হাতে বোনা ওই শাড়িতে নিজেকে সাজিয়ে তুলেছিলেন রুপোজয়ী কন্যে।

https://www.instagram.com/p/CSRAYohDXbd/

প্রসঙ্গত, সম্প্রতি মুম্বইতে গিয়ে নিজের পছন্দের দুই তারকার সঙ্গে সাক্ষাতের সুযোগও পেয়েছেন চানু। বুধবার, একইদিনে জোড়া স্বপ্নপূরণ হল তাঁর। প্রথমে সকালে পছন্দের ক্রিকেটার শচীন তেন্ডুলকরের সঙ্গে দেখা করার পর বিকেলে বলিউড সুপারস্টার সলমন খানের সঙ্গে দেখা করেন মীরাবাঈ। 'রুপোর মেয়ে'কে একরাশ শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দুই তারকাই। অন্যদিকে, পছন্দের দুই মানুষের দেখা পেয়ে চানুও বেশ উচ্ছ্বসিত। তাঁর কথায়, 'যেন বহুকালের স্বপ্ন সত্যি হল।'