নববর্ষের সাজে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন টলি নায়িকারা! দেখুন ফটোগ্যালারী

নববর্ষের সাজে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন টলি নায়িকারা! দেখুন ফটোগ্যালারী
নববর্ষের সাজে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন টলি নায়িকারা! দেখুন ফটোগ্যালারী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে টলিউডের অন্যতম জনপ্রিয় তারকারা। তাদের মধ্যে হল কোয়েল, শুভশ্রী, দিতিপ্রিয়া, নীল- তৃণা, ঋতাভরী, পাওলি, রূপসা, স্বস্তিকা ও সন্দিপ্তা। আজ নববর্ষের দিনে সকলেই সেজে উঠেছেন অপরূপ রূপে। আর নিজের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সকলেই।

উল্লেখ্য আজ এক সিম্পল লুকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন কোয়েল। ছবি ক্যাপশনে লিখেছেন, ‘নববর্ষে নবরূপ রাঙিয়ে দিক জীবনের প্রতিটি মুহূর্তকে, সমৃদ্ধে ও আনন্দে ভরে উঠুক আগামীর দিনগুলো। শুভ নববর্ষ’। অন্যদিকে লাল শাড়িতে নববর্ষের শুভেচ্ছা জানালেন শুভশ্রী। বাদ যাননি রানীরাসমনিও। ছবি পোস্ট করে তিনি শুভেচ্ছা জানালেন নববর্ষের।

অন্যদিকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন তৃনা সাহা, ছবি দেখা যায় নীল কেও। এছাড়া লাল-সাদা শাড়িতে সাবেকী রূপে নববর্ষের শুভেচ্ছা জানালেন ঋতাভরী। ক্যাপশনে লিখলেন, ‘নতুন হালখাতায় ভালোর পাল্লা হোক ভারী। শুভ নববর্ষ’। অন্যদিকে নববর্ষের সাজে সেজে উঠলেন গীতশ্রী, পাওলি, সন্দিপ্তা, রূপসা সহ স্বস্তিকাও। সকলেই নববর্ষের শুভেচ্ছার ডালি নিয়ে হাজির হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর তাঁদের এই পোস্ট মুহূর্তেই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।