‘নিন্দনীয় কাজ’! মুখ্যমন্ত্রীর ওপর হামলার সমালোচনা করে টুইট টলিউড তারকাদের

'নিন্দনীয় কাজ'! মুখ্যমন্ত্রীর ওপর হামলার সমালোচনা করে টুইট টলিউড তারকাদের
'নিন্দনীয় কাজ'! মুখ্যমন্ত্রীর ওপর হামলার সমালোচনা করে টুইট টলিউড তারকাদের

গতকাল, নির্বাচনী প্রচারে নন্দীগ্রামে গিয়ে গুরুতর আহত হন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দ্রুত তাঁকে ফিরিয়ে আনা হয় কলকাতায়। চলছে চিকিৎসাও। মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যের জন্য যেমন চিন্তিত হয়ে উঠেছেন দলের রাজনৈতিক কর্মীরা, তেমনই চিন্তা প্রকাশ করেছেন টলিউডের নামী দামী তারকারাও। ঘটনাচক্রে, তাঁদের বেশ কিছুজন আবার তৃণমূলের প্রার্থীও৷ পাশাপাশি মুখ্যমন্ত্রীর ওপর গতকালের হামলার অভিযোগটিও বেশ বড় করেই দেখছেন তাঁরা। রাজ চক্রবর্তী থেকে সায়ন্তিকা, নুসরত, মিমি, এমনকি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ও টুইটারে উগরে দিয়েছেন ক্ষোভ।

টুইটারে পরমব্রত চট্টোপাধ্যায় লেখেন, “যদি হামলার তত্ত্ব প্রমাণিত হয়, তাহলে তা অত্যন্ত কাপুরুষোচিত কাজ! এখন কোনও প্রতিশোধ বা হিংসার ঘটনায় না জড়িয়ে দিদির পাশে থাকাটাই ওঁর সমর্থকদের সবচেয়ে বড় কাজ। এখন সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। সেটাই প্রার্থনা করছি।” পাশাপাশি রাজ্যের শান্তি নিয়েও চিন্তা প্রকাশ করেছেন এই অভিনেতা।

পাশাপাশি এই ঘটনাকে রাজনৈতিক হামলা বলে দাবী করেছেন অভিনেত্রী নুসরত৷ মমতা বন্দ্যোপাধ্যায়ের সুস্থতা কামনা করেই তিনি লেখেন, এই কাজ অত্যন্ত নিন্দনীয়। নুসরতের সুরে সুর মিলিয়েছেন সায়ন্তিকাও৷ সদ্যই তিনি তৃণমূলে যোগদান করেছেন। টুইটারে এক ভিডিও বার্তায় এই ঘটনার উচ্চপর্যায়ের তদন্তের দাবি করেছেন সায়ন্তিকা।

অপরদিকে, টুইটারে মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন রাজ এবং মিমি চক্রবর্তী। মমতা বন্দ্যোপাধ্যায়ের শারীরিক সুস্থতা কামনা করে তাঁরা লেখেন, অনেক লড়াই বাকি। বাংলার মানুষ তাঁর জন্য অপেক্ষা করছেন। তাই সুস্থ তাঁকে হতেই হবে। এদিকে রাজের টুইট শেয়ার করে সায়নী ঘোষও লেখেন, “অনেক পথ যেতে হবে, দিদি।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.