বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

কীভাবে সময় কাটাচ্ছেন কোভিড পজিটিভ শুভশ্রী? ভিডিও পোস্ট করে ফাঁস করলেন রাজ

১২:১১ পিএম, জানুয়ারি ৭, ২০২২

কীভাবে সময় কাটাচ্ছেন কোভিড পজিটিভ শুভশ্রী? ভিডিও পোস্ট করে ফাঁস করলেন রাজ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মঙ্গলবারই রাজ চক্রবর্তী জানিয়েছিলেন যে, তিনি এবং শুভশ্রী করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন তাঁরা। এদিকে, সন্তানের থেকে কোনও মাই দূরে থাকতে পারেন না। সন্তানের সবথেকে নিরাপদ আশ্রয় তার মা। কোনও মা-ই সন্তানের থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন না। কিন্তু যদি কোনও মা করোনা আক্রান্ত হন তবে, ইচ্ছে না থাকলেও, সন্তানের থেকে দূরে থাকতেই হয়।

সেই জন্যই, দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়ার পর কোলের সন্তানের কাছ থেকে নিজেদের কিছুটা দূরে সরিয়ে রেখেছেন রাজ ও শুভশ্রী। মৃদু উপসর্গ রয়েছে দু’জনের। তাই আপাতত ঘরের দরজায় খিল। এদিকে, অন্যঘরে ন্যানির সঙ্গে দিন কাটছে তারকাপুত্র ইউভানের। আলাদা ঘরে থাকছেন রাজের মা। কোয়ারেন্টাইনে ঠিক কীভাবে দিন কাটছে শুভশ্রীর? ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করলেন বিধায়ক।

https://www.instagram.com/p/CYaiL8WFcEB/

শুক্রবার সকালে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী। আর তার ঠিক আগের দিনও একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। তাতেই স্পষ্ট শুভশ্রীর কোয়ারেন্টাইন পর্ব। মা এবং ছেলের সাক্ষাতের মাধ্যম ভিডিও কল, ভিডিও শেয়ার করেই সেটা জানিয়েছেন তৃণমূল বিধায়ক। নেটিজেনরা ভিডিও দেখে আবেগে এই মুহূর্তে ভাসছেন। শুভশ্রী যে ইউভানকে কতটা মিস করছেন, তা তার কথাবার্তায় পরিষ্কার বলেই ভিডিওর কমেন্ট বক্সে উল্লেখ করেছেন কেউ কেউ।

রাজের শেয়ার করা গতকালের ভিডিওটি যদিও একেবারেই অন্যরকম। তাতে শুভশ্রীর ‘মি টাইম’ কাটানোর ছবি ধরা পড়েছে। ভিডিওতে দেখা গিয়েছে, সাদা রংয়ের পোশাকে যোগব্যায়ামেই মন দিয়েছেন শুভশ্রী। ঘরে জ্বলছে মোমবাতি। কখন যে অজান্তে একাজ করেছেন রাজ, তা বুঝতেই পারেননি শরীরচর্চায় মগ্ন শুভশ্রী।

https://www.instagram.com/p/CYY91OFFXyS/

হাজার কাজের ব্যস্ততায় দিন কাটে রাজঘরণী শুভশ্রীর। তবু সন্তানকে সময় দিতে ভোলেন না। সে প্রমাণ সোশ্যাল মিডিয়াতেই পাওয়া যায়। কারণ, নানা ছবি, ভিডিও শেয়ার করতেই থাকেন শুভশ্রী। ইউভানকে নিয়ে রাজ, শুভশ্রীর সুখী দাম্পত্য মন ভাল করে দেয় তাঁদের অনুরাগীদের। তাড়াতাড়ি করোনা মুক্ত হোন তারকা দম্পতি, এখন এটাই প্রার্থনা নেটনাগরিকদের।