বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

কেমোর লড়াই শেষ, দ্বিতীয়বার ক্যান্সারকে হারিয়ে জয়ী ঐন্দ্রিলা! কেক পাঠিয়ে শুভেচ্ছা রাজ-শুভশ্রীর

০৭:৫৭ পিএম, ডিসেম্বর ৩০, ২০২১

কেমোর লড়াই শেষ, দ্বিতীয়বার ক্যান্সারকে হারিয়ে জয়ী ঐন্দ্রিলা! কেক পাঠিয়ে শুভেচ্ছা রাজ-শুভশ্রীর

সেই ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছিল লড়াই। ক্যান্সারের বিরুদ্ধে যুদ্ধে নেমেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সঙ্গী হিসেবে সর্বক্ষণ তাঁর পাশে শক্ত খুঁটি হয়ে ছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। অবশেষে প্রায় দশ মাস পর দীর্ঘ প্রতীক্ষার অবসান। মারন রোগকে জয় করে সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরলেন ঐন্দ্রিলা। বুধবার ছিল তাঁর শেষ কেমোথেরাপির দিন। তা শেষ করেই দ্বিতীয়বারের মতো ক্যান্সার জয় করে 'মৃত্যুঞ্জয়ী' হয়ে ফিরলেন অভিনেত্রী।

সব্যসাচী সহ ঐন্দ্রিলার গোটা পরিবারের কাছে এ যেন এক খুশির দিন। বুধবার রাত থেকেই তাই ঐন্দ্রিলার বাড়িতে সেলিব্রেশন মুড! যুদ্ধ জয়ের উদযাপনে সোশ্যাল মিডিয়ায় বুধবারই ভিডিও সহ পোস্ট দেন ঐন্দ্রিলা। সেখানে দেখা যাচ্ছে, তিনটি কেক কেটে ক্যান্সার জয় করে ফেরার মুহূর্ত উদযাপন করছেন ঐন্দ্রিলা। পাশে রয়েছে বাবা-মা, দিদি আর প্রেমিক সব্যসাচী সহ গোটা পরিবার। বাড়ির দুই পোষ্যও হাজির সেখানে। সবার মুখেই লেগে স্বস্তির হাসি।

সোশ্যাল মিডিয়ায় উদযাপনের সেই খুশির মুহূর্ত শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, “দীর্ঘ লড়াইয়ের অবসান। আজ যে আমি কেমন অনুভব করছি তা বলে বোঝাতে পারবো না। হয়তো এই দিনটি দেখতে পেতাম না, যদি আমার পরিবার ও সব্যসাচী পাশে না থাকতো, পাশে থাকা কাকে বলে আমি জেনেছি এই এক বছরে। আমি সত্যি ভাগ্যবতী। আমি মন থেকে কৃতজ্ঞ আমার ডক্টরস এবং হসপিটালের সকলের কাছে। আর সেই কাছের মানুষগুলোর কাছে যারা পুরো কঠিন সময়টা আমার পাশে থেকেছেন, খোঁজ নিয়েছেন। ইন্ডাস্ট্রি আমাকে এত স্নেহ দিয়েছে তা সত্যিই অতুলনীয়। সর্বশেষে তাদের কথা না বললেই নয়, যারা প্রতিনিয়ত আমার জন্য প্রার্থনা করেছেন। তারা হলেন আপনারা, যারা আমায় নিজেকে ভুলে যেতে দেননি, ভেঙে পড়তে দেননি। ধন্যবাদ জানিয়ে কাউকে ছোট করবো না। শুধু একটাই কথা বলতে চাই। আপনারা আছেন, তাই আমি আছি।”

https://www.instagram.com/tv/CYE5zrTIiwa/?utm_source=ig_web_copy_link

জানা গিয়েছে, ক্যান্সার জয়ী অভিনেত্রীকে কেক পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রাজ-শুভশ্রী। ঐন্দ্রিলাও তারকা-দম্পতিকে পাল্টা ধন্যবাদ জানাতে ভোলেননি। এবার প্রশ্ন যে, বর্তমানে কেমন আছেন ঐন্দ্রিলা? শেষ কেমোথেরাপির পর যুদ্ধ জয় করে অভিনেত্রীর মুখে এখন তৃপ্তির হাসি। পাশাপাশি কঠিন মুহূর্তে যাঁরা সবসময়ে তাঁর পাশে থেকেছেন সেই সব মানুষগুলিকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতাও জানিয়েছেন তিনি।