বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ভোটের মুখে বড় চমক! তৃণমূলে যোগ দিলেন বিজেপির শীর্ষ নেতা যশবন্ত সিনহা

০১:৩৮ পিএম, মার্চ ১৩, ২০২১

ভোটের মুখে বড় চমক! তৃণমূলে যোগ দিলেন বিজেপির শীর্ষ নেতা যশবন্ত সিনহা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। ইতিমধ্যেই তৃণমূল তাদের প্রার্থী তালিকা ঘোষণা করেছে। আর এবার তৃণমূল শিবিরে যোগ দিলেন বিজেপির শীর্ষ নেতা যশবন্ত সিনহা।

ভোটের মুখে বড় চমক। তৃণমূলে যোগ দিলেন বিজেপির শীর্ষ নেতা যশবন্ত সিনহা। অটল বিহারী বাজপেইর আমলে অর্থ দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী ছিলেন তিনি। প্রতিরক্ষা মন্ত্রকের দায়িত্বও সামলেছেন তিনি। এদিন তৃণমূল ভবনে সুদীপ বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও ব্রায়েন, সুব্রত মুখোপাধ্যাইয়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন তিনি

https://www.facebook.com/AITCofficial/videos/2143567745786004

প্রসঙ্গত সুত্র মারফৎ জানা গেছে, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সাথে প্রায় ৪৫ মিনিট কথা বলেন বিজেপির শীর্ষ নেতা যশবন্ত সিনহা। আর তারপরেই তৃণমূল ভবনে যোগদান করেন তিনি। উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। আর তার আগে তৃণমূলে বিজেপির শীর্ষ নেতার যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।