‘কেস খেলেন’! কিডন্যাপ নয় বরং ছুটি কাটাচ্ছেন রোহিত দা, শ্রীময়ীকে জানালেন ভক্তরা

'কেস খেলেন'! কিডন্যাপ নয় বরং ছুটি কাটাচ্ছেন রোহিত দা, শ্রীময়ীকে জানালেন ভক্তরা
'কেস খেলেন'! কিডন্যাপ নয় বরং ছুটি কাটাচ্ছেন রোহিত দা, শ্রীময়ীকে জানালেন ভক্তরা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সন্ধ্যে নামলেই বাংলার প্রায় প্রতিটি ঘরেই বসে সিরিয়ালের আসর। ঘড়ির কাঁটা ৬ টা ছুলেই উপস্থিত টিভির পর্দার সামনে। কোনটা ছেড়ে কোনটা দেখবে। স্টার জলসা আর জি বাংলার হাড্ডাহাড্ডি লড়ায়। টিআরপি যুদ্ধে জয়ী হবে কে? সেই নিয়ে হাজারো যুদ্ধ ধারাবাহিক গুলির মধ্যে। আর এই সিরিয়ালের তালিকায় নিজেকে বরাবর সেরা ১০ এর মধ্যে রেখেছে শ্রীময়ি। সম্প্রতি সেই সিরিয়াল নিয়েই আবারও শোরগোল নেট দুনিয়ায়।

সিরিয়ালের বর্তমান প্রেক্ষাপট কিডন্যাপ হয়ে রোহিত দা। আর তাঁকে খুঁজতে মরিয়া শ্রীময়ি। রোহিত দা কে খুঁজতে বন্দুক চালাতে শিখছেন তিনি। আবার প্রানের ঝুকি নিতেও পিছুপা হচ্ছেন না অভিনেত্রী। আর ঠিক সেই সময় সোশ্যাল মিডিয়ায় মিলল রোহিত দার খোঁজ। তিনি রয়েছেন গোয়াতে। বেশ ফুরফুরে হাওয়া খেতে মত্ত রোহিত দা। আসলে রিয়েল আর রিল লাইফ মিলেমিশে আসল গণ্ডগোল। রিল লাইফের রোহিত দা বর্তমানে নিখোঁজ। আর রিয়েল লাইফের টোটা রায়চৌধুরী রয়েছেন এখন গোয়াতে।

সেখান থেকেই একটি ছবি পোস্ট করেন অভিনেতা। সবচেয়ে বেশি নজর কাড়ে তাঁর টি শার্ট। সেখানে লেখা ‘কিচ্ছু খাইনি আমি আজীবন কেস খাওয়া ছাড়া, আমিও তাদেরই দলে দোষ না করেও ফেঁসে যায় যারা’। এই ছবি পোস্ট হতেই ভক্তদের কমেন্ট আরে আপনাকে খুঁজছে শ্রীময়ি। ওনার কাছে যান। এই ধরনের হাজারো মন্ত্যব্য।