ফের করোনার থাবার শিকার মহানগরীর ট্রাফিক পুলিশের আধিকারিক

করোনা থাবার শিকার মহানগরীর ট্রাফিক পুলিশের আধিকারিক
করোনা থাবার শিকার মহানগরীর ট্রাফিক পুলিশের আধিকারিক

বংনিউজ২৪X৭ ডেস্কঃ করোনা মহামারির শিকার হলেন কলকাতা ট্রাফিক পুলিশের আধিকারিক। করোনায় সংক্রমিত হয়ে একটি বেসরকারি হাসপাতালে আধিকারিক অভিজ্ঞান মুখার্জির মৃত্যু হয়েছে। আগের সপ্তাহে শহরের একটি হাসপাতালে সংক্রমন নিয়ে ভর্তি হয়েছিলেন তিনি।

কলকাতা পুলিশের তরফে আধিকারিকের মৃত্যুতে শোকপালন করা হয়েছে, টুইটারে আধিকারিকের ছবি পোস্ট করে সমবেদনা জানিয়েছেন। পোস্টে লেখা হয়েছে, খুব দুঃখের খবর, অসময়ে চলে গেলেন আধিকারিক অভিজ্ঞান মুখার্জি। কঠোর পরিশ্রমী, মিশুকে মানুষটির পরিবারের জন্য সমবেদনা রইল। এই বিষয়ে সহকর্মী শান্তনু মুখার্জি জানিয়েছেন, ৫০ বছর বয়সী তার বন্ধু-সহকর্মী তার কাজের জায়গায় অসম্ভব জনপ্রিয় ছিলেন, তার হাসি খুশি এবং মিশুকে চরিত্রের জন্য।

তিনি আরও বলেন, শেষ তিনটে মাস সে খুব পরিশ্রম করেছিল। করোনা মহামারির জন্য সকলে যখন চিন্তিত থাকত, তখন সে সদাহাস্যমুখে গম্ভীর পরিবেশ বদলে দিত। তাকে সবাই মিস করবে। এখনও পর্যন্ত কলকাতা পুলিশের তিন জন আধিকারিক করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বলে সূত্রের খবর।

করোনায় কলকাতা শহরের পুলিশের সংখ্যা উত্তরোত্তর বৃদ্ধি পেয়ে চলেছে। আক্রান্তের সংখ্যা বাড়তে পারে আশঙ্কা করা হচ্ছে। রাজ্যজুড়ে ৫০০ জন পুলিশ আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় জানিয়েছেন। রাজ্যে করোনা আক্রান্ত যোদ্ধাদের জন্য বিমা পরিষেবার আওতায় ১০ লক্ষ টাকা আধিকারিকের পরিবারকে দেওয়া হবে রাজ্য সরকারের তরফে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.