শুটিং ফ্লোরে এ কী করছেন গুনগুন ওরফে তৃণা! দেখুন সেই ভাইরাল ভিডিও

শুটিং ফ্লোরে এ কী করছেন গুনগুন ওরফে তৃণা! দেখুন সেই ভাইরাল ভিডিও
শুটিং ফ্লোরে এ কী করছেন গুনগুন ওরফে তৃণা! দেখুন সেই ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী তৃণা সাহা।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। ইন্সটাগ্রাম হ্যান্ডেলে তাঁর ফলোয়ারস সংখ্যা ১.৩ মিলিয়ন মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ তে গুনগুণ চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি ৩০০ পর্ব অতিক্রম করেছে ‘খড়কুটো’ ধারাবাহিকটি। আর সেকথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অভিনেত্রী তৃণা সাহা।

প্রসঙ্গত ‘খড়কুটো’ ধারাবাহিকটি বেশ মজার একটি পারিবারিক গল্প। আর তাঁর মুখ্য চরিত্রে রয়েছে সৌজন্য ওরফে কৌশিক রায় এবং গুনগুণ ওরফে তৃণা সাহা। ধারাবাহিকে দুজনে স্বামী-স্ত্রীর অভিনয় করছে। অন্যদিকে ধারাবাহিকে অন্যান্য চরিত্রগুলিও বেশ মজাদার। ধারাবাহিকের চরিত্রে গুনগুন কে বেশ ছেলেমানুষ চরিত্রে দেখা যায়। তবে বাস্তব জীবনেও গুনগুন সেরকমই। আর তা ফুটে উঠল এই ভিডিও তে। দেখুন ভিডিওটি..

সম্প্রতি তৃণা একটি ভিডিও পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে শুটিং ফ্লোরে তৃণা পর্ব পরিচালক স্নেহাশিসকে নিয়ে বেশ মজার সাথে ইকিরমিকির খেলছেন। অন্যদিকে সৌজন্য ওরফে কৌশিক মজার ছলে বলছেন, শুটিং মাঝেই খেলা হচ্ছে। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নজর কেড়েছে নেটিজেনদের। মুহূর্তে ভাইরাল হয় ভিডিও।