শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বিবাহের বয়স ১ মাস পূর্ণ হল, বিয়ের মিষ্টি মুহূর্তের ছবি দিয়ে ভিডিও পোস্ট করলেন তৃনা

০৪:২১ পিএম, মার্চ ৪, ২০২১

বিবাহের বয়স ১ মাস পূর্ণ হল, বিয়ের মিষ্টি মুহূর্তের ছবি দিয়ে ভিডিও পোস্ট করলেন তৃনা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ করোনা প্রকোপ কাটিয়ে বেশ জাকজমক ভাবে বিয়ে সেরেছিলেন নীল তৃনা। মেহেন্দি, গায়ে হলুদ, এবং সবশেষে বিয়ে সবকটি অনুষ্ঠান একদম ফিল্মি কায়দায় সারলেন দম্পতি। সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের প্রত্যেকটি ছবিই এখন হট কেক। টলিপাড়ায় লাভ বার্ডসদের মধ্যে অন্যতম চর্চিত মুখ নীল তৃনা। তাই তাদের বিয়ে নিয়ে মুখিয়ে ছিল তাদের সমস্ত অনুরাগিরা।

তাছাড়াও প্রেমের সপ্তাহে বিয়ে আবার প্রেম দিবসের দিন ছিল বিয়ের রিসেপশন। এখানেও কোনো খামতি রাখেননি দম্পতি। গ্র্যান্ড ভাবেই পালিত হল তাদের রিসেপশন। আসলে নীলের ইচ্ছে ছিল প্রেম দিবসের দিন বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন কিন্তু সেই ইচ্ছে তার পূরণ হয়নি তাই প্রেম দিবসের দিন সারলেন রিসেপশন। এদিন রেডওয়াইন রঙের ল্যাহেঙ্গায় সেজেছিলেন তৃনা এবং নীলের পরনে ছিল একই রঙের শেরওয়ানি।

গুটি গুটি পায়ে তাদের বৈবাহিক সম্পর্কের বয়স ১ মাস। তাই এই বিশেষ দিনে বিয়ের মিষ্টি মুহূর্তের স্মৃতি চারণে মগ্ন হলেন অভিনেত্রী। নীলের সাথে বিয়ের কিছু স্পেশাল মুহূর্তের ভিডিও পোস্ট করলেন তিনি। একগুচ্ছ ছবিকে একটি ভিডিও এ্যালবামে বাঁধলেন তিনি। ভিডিও উঠে আসতেই বেশ পছন্দ অনুরাগীদের। প্রচুর লাইক, কমেন্ট এবং আগামি দিনের শুভেচ্ছা জানালেন তাদের আগামী জীবনের জন্য।

https://www.instagram.com/p/CL_Ot8fB7Yo/?utm_source=ig_web_copy_link