আজ মালদা সফরে আসছেন মুখ্যমন্ত্রী, প্রবল উৎসাহের সঙ্গে সভায় যোগ দিতে রওনা দিচ্ছেন তৃণমূল কর্মীরা

আজ মালদা সফরে আসছেন মুখ্যমন্ত্রী, প্রবল উৎসাহের সঙ্গে সভায় যোগ দিতে রওনা দিচ্ছেন তৃণমূল কর্মীরা
আজ মালদা সফরে আসছেন মুখ্যমন্ত্রী, প্রবল উৎসাহের সঙ্গে সভায় যোগ দিতে রওনা দিচ্ছেন তৃণমূল কর্মীরা / ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ তনুজ জৈনঃ এগিয়ে আসছে বিধানসভা নির্বাচন। ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে বঙ্গ রাজনীতি। একদিকে রাজ্য জুড়ে চলছে বিজেপির পরিবর্তন যাত্রা। অন্যদিকে রাজ্যের বিভিন্ন প্রান্তে হচ্ছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সভা। আজ মালদাহ সফরে আসছেন মুখ্যমন্ত্রী।একটি জনসভা করবেন উনি। আর সেই জনসভাকে কেন্দ্র করেই জেলাজুড়ে তৃণমূল কর্মীদের উন্মাদনা তুঙ্গে। জেলার বিভিন্ন প্রান্ত থেকে মালদা শহরের উদ্দেশ্যে রওনা দিয়েছে তৃণমূল কর্মীরা। তেমনি মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থেকে প্রবল উৎসাহ উদ্দীপনার সঙ্গে মুখ্যমন্ত্রীর সভার উদ্দেশ্য রওনা দিলেন তৃণমূল নেতাকর্মীরা। হরিশ্চন্দ্রপুর ১ এবং ২ নং ব্লক থেকে বাস,অটো,ছোট ট্রাক সহ প্রায় ৫০০-৬০০ গাড়ী নিয়ে ১০,০০০ তৃণমূল কর্মী সমর্থক রওনা দিলো মুখ্যমন্ত্রীর সভায় যোগ দেওয়ার উদ্দেশ্যে। হাতে হাতে দলের পতাকা, নেত্রীর ছবি।

মালদা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান বলেন, এখান থেকে প্রায় ১০ হাজার জনের যাওয়ার কথা। পশ্চিমবঙ্গের উন্নয়নের কান্ডারী মমতা ব্যানার্জির সভা সফল করতেই তারা যাচ্ছেন। তৃতীয়বারের জন্য তৃণমূলের ক্ষমতায় আসা শুধুমাত্র সময়ের অপেক্ষা। হরিশ্চন্দ্রপুরেও এবার ঘাসফুল ফুটবে, এমনটাই বলেন তিনি।

কিছুদিন আগেই মালদায় এসেছিলেন বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নড্ডা। সেখান থেকে মমতা ব্যানার্জি এবং তৃণমূলকে তীব্র আক্রমণ করেছিলেন তিনি। পাল্টা মমতা আজ কী বলেন সেই দিকেই তাকিয়ে জেলার রাজনৈতিক মহল।এদিকে গত বিধানসভায় মালদা জেলায় তৃণমূলের ফল ভালো ছিল না। লোকসভাতেও দুটির একটিতে জিততে পারেনি তারা। তারপর শুভেন্দু অধিকারীর দলত্যাগের জেরে জেলাস্তরে তৃণমূলে ভাঙ্গন দেখা দিয়েছে। এমত আবহে নেত্রী সভা থেকে কি বার্তা দেন সেই দিকেই লক্ষ্য রয়েছে সবার।