বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ভোটের প্রচারে এবার জনপ্রিয় ভিডিও গেম সুপার মারিও-র আদলে অ্যানিমেশন ভিডিও নিয়ে হাজির তৃণমূল! দেখুন ভিডিও

০৫:৩৫ পিএম, মার্চ ২৩, ২০২১

ভোটের প্রচারে এবার জনপ্রিয় ভিডিও গেম সুপার মারিও-র আদলে অ্যানিমেশন ভিডিও নিয়ে হাজির তৃণমূল! দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। ইতিমধ্যেই নির্বাচনকে কেন্দ্র বিরোধী দল সিপিআইএম অভিনব পোস্টার সহ প্যারোডি গান এনেছেন সকলের সামনে। আর এবার জনপ্রিয় ভিডিও গেম সুপার মারিও-র আদলে শাসক দল নিয়ে এসেছে এক অ্যানিমেশন ভিডিও।

https://twitter.com/AITCofficial/status/1374270177739608065

প্রসঙ্গত ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকা। তাঁর সাথে জোরকদমে চলছে প্রচার কাজ। আর এরই মাঝে তৃণমূল নিয়ে এলো এক অ্যানিমেশন ভিডিও। যেটি তৈরি করা হয়েছে জনপ্রিয় ভিডিও গেম সুপার মারিও এর আদলে। ভিডিও তে মূল চরিত্রে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি একের পর এক বাধা পেরিয়ে এগিয়ে যান লক্ষ্যে। প্রতি ধাপে দেখা যায় তাঁর ১০ বছরে করা উন্নয়ন। এমনকি একটি ধাপে মোদী ও অমিত শাহ কেও দেখা যায়। তবে তাদেরও সরিয়ে এগিয়ে যান এবং লক্ষ্যে পৌঁছান মুখ্যমন্ত্রী। তাদের দেওয়া ইস্তেহারকে কেন্দ্র করেই পৌঁছে যান লাল বাড়িতে।

https://twitter.com/iamrajchoco/status/1374295695297945605

উল্লেখ্য এই ভিডিও তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী তাঁর ট্যুইটার পেজে ও তৃণমূল – কংগ্রেসের ট্যুইটার পেজে পোস্ট হয়। পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও। উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। ১লা এপ্রিল বাঁকুড়ায় নির্বাচন হতে চলেছে। অন্যদিকে এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।