শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সুজাতাকে আক্রমণ, 'কেন্দ্রীয় বাহিনী বিজেপির হয়ে কাজ করছে'! কমিশনে অভিযোগ জানাল তৃণমূল

০৫:৫৩ পিএম, এপ্রিল ৬, ২০২১

সুজাতাকে আক্রমণ, 'কেন্দ্রীয় বাহিনী বিজেপির হয়ে কাজ করছে'! কমিশনে অভিযোগ জানাল তৃণমূল

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম দফা ও দ্বিতীয় দফার ভোট প্রক্রিয়া। পাশাপাশি আজ চলছে তৃতীয় দফার ভোট। মোট ৩১ আসনে আজ ভোটগ্রহণ প্রক্রিয়া চলছে। বাকি রইলো আর ৫ দফা ভোট। নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। তৃতীয় দফার নির্বাচনেও অব্যাহত রয়েছে রাজনৈতিক দন্দ্ব। হুগলির বেশ কয়েকটি বুথে, ভোট দানে বাধা, বুথ দখলের অভিযোগ এনেছে তৃণমূল। অন্যদিকে আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা খাঁ এর পরও হামলা করে বিজেপি, মাথায় আঘাত লাগে তাঁর এমনও অভিযোগ উঠেছে আজ।

প্রসঙ্গত আরামবাগ বিধানসভা আরণ্ডীর বাঁধ পাড়া ২৬৩ নম্বর বুথে সুজাতা মন্ডল গেলে তাকে ঘিরে প্রথমে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা পরে তাঁকে ও তাঁর সিকিউরিটি কে মারধর করা হয় বলেও অভিযোগ। তাঁকে বাঁশ নিয়ে তাড়া করা হয়। এমনকি তাঁর গাড়িও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠছে। উল্লেখ্য বিজেপি কর্মীরা ভোট দিতে দিচ্ছিল না সাধারন মানুষকে সেই অভিযোগ শুনে সুজাতা মন্ডল ওখানে যান। যাওয়ার পরই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা পরে মারধর করে। সুজাতা মন্ডলের সিকিউরিটি নুর ইসলামের মাথা ফেটে গেছে বলে জানা গিয়েছে। এরপরই ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় বসে বিক্ষোভ দেখান সুজাতা।

https://youtu.be/Qv6JMjDXgeQ

উল্লেখ্য এইসব ঘটনাকে ঘরে ইতিমধ্যেই নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল। কেন্দ্রীয় বাহিনী বিজেপির এজেন্ট হিসেবে কাজ করছে। কমিশনে অভিযোগ জানলেন ফিরহাদ হাকিম। আজ রাজ্যে তৃতীয় দফার নির্বাচন চলেছে। তার মাঝেই কলকাতায় মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরে আরিজ আফতাবের সঙ্গে সাক্ষাৎ করে তিনি এই অভিযোগ জানান। তিনি আরো অভিযোগ করেন কেন্দ্রীয় বাহিনী ভোটারদের বিজেপিকে ভোট দিতে প্রভাবিত করছে। পাশাপাশি তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডলের ওপর হামলার ঘটনার নিন্দা করে কমিশন ও কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন। তৃণমূলের অভিযোগ বিজেপির হয়ে কাজ করতে পারে না কমিশন। এছাড়া সুজাতা কে যারা আক্রমণ করেছে তাঁদের চিহ্নিত করারও দাবি জানায় তৃণমূল।