তৃণমূলের তারকা প্রার্থী কাঞ্চন মল্লিকের সম্পত্তির পরিমাণ কত জানেন? দেখে নিন একনজরে

তৃণমূলের তারকা প্রার্থী কাঞ্চন মল্লিকের সম্পত্তির পরিমাণ কত জানেন? দেখে নিন একনজরে
তৃণমূলের তারকা প্রার্থী কাঞ্চন মল্লিকের সম্পত্তির পরিমাণ কত জানেন? দেখে নিন একনজরে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দফার ভোট প্রক্রিয়া। আর বাকি ৫ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। এবারের নির্বাচনে তৃণমূলে যোগ দিয়েছেন একঝাঁক তারকা। তাঁর মধ্যে অন্যতম হলেন অভিনেতা কাঞ্চন মল্লিক। প্রার্থী তালিকা অনুযায়ী হুগলি জেলার উত্তরপাড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন অভিনেতা কাঞ্চন মল্লিক।

প্রসঙ্গত ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করেছেন তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিক। প্রার্থী হিসেবে জমা দিয়েছেন মনোনয়ন পত্র। তারই সাথে তিনি তাঁর সম্পত্তির হলফনামাও জমা দিয়েছেন। তাঁর ব্যাক্তিগত সম্পত্তির পরিমান কত তা একনজরে দেখে নিন.. হলফনামা অনুযায়ী তাঁর হাতে রয়েছে নগদ ২৬ হাজার ৬৪২ টাকা। এছাড়া এসবিআই ব্যাঙ্ক ও এইচডিএফসি ব্যাঙ্কে রয়েছে যথাক্রমে ৫ লক্ষ ১১ হাজার ৭৪০ টাকা ও ২৫ হাজার ২৪৪ টাকা। এগুলি ছাড়াও এসবিআই ব্যাঙ্ক এ দুটি ও এইচডিএফসি ব্যাঙ্কে ৩ টি অ্যাকাউন্ট রয়েছে। যাতে রয়েছে মোট ২ লক্ষ ৫৩ হাজার ১১৯ টাকার মত।

অন্যদিকে জীবনবিমা রয়েছে ৬ লক্ষ ৬১ হাজার ৩৪৮ টাকার। এছাড়া অভিনেতার নামে নেতাজী নগরে একটি ফ্ল্যাট রয়েছে, যার বাজারদর ৫২ লক্ষ ৫০ হাজার টাকা। একটি টয়োটা ইনোভা গাড়ি রয়েছে। যেটির দাম ১৬ লক্ষ ৭১ হাজার ১৭২ টাকা। উল্লেখ্য গাড়ি কেনার জন্য ১ লক্ষ ৬৯ হাজার ৬২১ টাকার গাড়ি ঋণ রয়েছে এসবিআই ব্যাঙ্কে। এছাড়া কিছু সোনা রয়েছে, যার বাজারদর ৭৯ হাজার ৪৮০ টাকা। অন্যদিকে ১৭ হাজার ৩৩৫ টাকার অন্য আরও একটি ঋণ রয়েছে অভিনেতার।

উল্লেখ্য অভিনেতা কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি এর কাছেও রয়েছে নগদ ২ লাখ ১৯ হাজার ৮২৯ টাকা। ব্যাঙ্ক অ্যাকাউন্ট এ রয়েছে ৭ লক্ষ ২৯ হাজার ১৪২ টাকা। মিউচুয়াল ফান্ড এ রয়েছে ৪০ হাজার টাকা। এছাড়া টিডিএস, মেট্রোপলিটন ক্লাবের সিকিউরিটি ডিপোজিট ও সিইএসসি-র সিকিউরিটি ডিপোজিট এই তারকা দম্পতির কাছে রয়েছে মোট ৪ লক্ষ ৬৭ হাজার ৭৭৬ টাকা। সম্পত্তির হলফনামা অনুযায়ী অভিনেতার কাছে স্থাবর সম্পত্তির পরিমান ৫২ লক্ষ ৫০ হাজার টাকা। এবং অস্থাবর সম্পত্তির পরিমাণ ৩৮ লক্ষ ২১ হাজার ৩২৩ টাকা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.