শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

শুভেন্দুর সঙ্গে বৈঠক অস্বীকার তুষার মেহেতার! পাল্টা সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনার দাবি অভিষেকের

০৬:১২ পিএম, জুলাই ২, ২০২১

শুভেন্দুর সঙ্গে বৈঠক অস্বীকার তুষার মেহেতার! পাল্টা সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনার দাবি অভিষেকের

শুভেন্দু অধিকারীর সঙ্গে কোনো বৈঠক হয়নি চাপের মুখে এমনটাই দাবি করেছেন সলিসিটর জেনারেল তুষার মেহেতা। এমনকি বৈঠকের কথা অস্বীকার করেছেন শুভেন্দু অধিকারীও। কিন্তু এর পরেই পাল্টা টুইট করে সেই ভিডিও ফুটেজ প্রকাশ্যে আনার দাবি করেছেন তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিযোগ উঠেছিল, গতকাল অর্থাৎ বৃহস্পতিবার দিল্লিতে নারদা কান্ডের মামলায় সিবিআইয়ের আইনজীবী তুষার মেহেতার সঙ্গে বৈঠক করেন ওই মামলারই অভিযুক্ত শুভেন্দু অধিকারী। এরপরই তুষার মেহেতার অপসরণের দাবি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দেয় তৃণমূল।

তুষার মেহেতা দাবি করেন, শুভেন্দু বাড়িতে এসেছিলে ঠিকই, কিন্তু তার সঙ্গে কোন বৈঠক হয়নি। কারণ সেই সময় তিনি অন্য বৈঠকে ব্যস্ত ছিলেন। সলিসিটর জেনারেল আরও জানিয়েছেন, তাঁর আপ্তসহায়ক শুভেন্দুকে অপেক্ষা করতে বলেন। কিন্তু কোনও বৈঠক হয়নি। এর জন্য শুভেন্দুর কাছে দুঃখপ্রকাশও করেন তুষার মেহেতা। প্রসঙ্গত, এদিন বিধানসভাতেও শুভেন্দুকে এ বিষয়ে প্রশ্ন করা হলে, বৈঠক হয়নি বলেই তিনি দাবি করেন।

এদিন টুইট করে অভিষেক লেখেন, "মেহতার সঙ্গে তাঁর গোপন বৈঠকের বিষয়ে জল্পনা কল্পনা বাতিল করার প্রচেষ্টা বন্ধ করুন শুভেন্দু অধিকারী। তাঁর বাসভবনে না আসা পর্যন্ত তিনি যদি সমস্ত সিসিটিভি ফুটেজ প্রকাশ করেন তবেই সেই কথা প্রমাণিত হবে।" একইসঙ্গে প্রশ্ন তুলে তৃণমূলের সর্বভারতীয় সভাপতি বলেন, শুভেন্দু অধিকারী কি কোনও অ্যাপোয়েন্টমেন্ট ছাড়াই সলিসিটর জেনারেলের বাসভবনে উপস্থিত ছিলেন?

https://twitter.com/abhishekaitc/status/1410907805050052610

আরও একটি টুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায় লেখেন,"একটি প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে তুষার মেহেতার বাড়িতে শুভেন্দু অধিকারী প্রায় ৩০ মিনিট ছিলেন। এর অর্থ কি কোনও মিটিং সত্যই ছিল?"