যমজ বোনকে বিয়ে করেছিলেন দুই যমজ ভাই! একইসঙ্গে অন্তঃসত্ত্বাও হলেন দুই বোন! অতঃপর…

যমজ বোনকে বিয়ে করেছিলেন দুই যমজ ভাই! একইসঙ্গে অন্তঃসত্ত্বাও হলেন দুই বোন! অতঃপর... / Image Source- Instagrammed By @salyerstwins
যমজ বোনকে বিয়ে করেছিলেন দুই যমজ ভাই! একইসঙ্গে অন্তঃসত্ত্বাও হলেন দুই বোন! অতঃপর... / Image Source- Instagrammed By @salyerstwins

২০১৭ সাল নাগাদ ওহিওর ট্যুইন্স ফেস্টিভ্যালে দুই যমজ ভাই জশ সালইয়ার্স ও জেরেমি সালইয়ার্সের সঙ্গে দেখা হয়েছিল যমজ বোন ব্রিটানি ডিন ও ব্রায়ানা ডিনের। তার এক বছর পর ২০১৮ সালে, সেখানেই বিয়ে সারেন তাঁরা। TLC ডকুমেন্টারিতেও ধরা দিয়েছিলেন এই যমজ দম্পতি। তারপর থেকেই তাঁদের সন্তান নিয়ে একাধিক জল্পনার সৃষ্টি হয়েছিল।

তবে আশ্চর্য কাণ্ড! সকলকে অবাক করে একসঙ্গে অন্তঃসত্ত্বাও হয়েছিলেন দুই বোন। গত বছর অগস্টেই ইনস্টাগ্রামে পোস্ট করে তাঁরা জানিয়েছিলেন, একইসঙ্গে অন্তঃসত্ত্বা হয়েছেন যমজ বোন ব্রিটানি ও ব্রায়ানা। অবশেষে, তাঁদের ঘর আলো করে এল পুত্রসন্তান। সম্প্রতিই মা হলেন যমজ দুই বোনের একজন, ব্রিটানি। একটি সবল ও সুস্থ সন্তানের জন্ম দিয়েছেন তিনি। যাকে নিয়ে বেশ গর্বিত এখন সেই যমজ পরিবার।

চলতি বছরের শুরুতেই সদ্যোজাতর সঙ্গে নিজেদের একটি কোলাজ ছবি পোস্ট করে পরিবারে নতুন অতিথিকে স্বাগত জানিয়েছেন জশ সালইয়ার্স। সদ্যোজাতর নামও ঠিক করে ফেলেছেন তাঁরা। তার নাম জেট সালইয়ার্স। ইনস্টাগ্রামে পোস্টটি শেয়ার করে জশ লেখেন, ‘এভরিওয়ান মিট জেট সালইয়ার্স।’ সেখানে দেখা যায়, নতুন অতিথিকে নিয়ে আনন্দে মেতে উঠেছে যমজ পরিবারটি।

পাশাপাশি আরেকটি ছবিতে দেখা যাচ্ছে ব্রায়ানার বেবি-বাম্প। কিছুদিনের মধ্যেই তিনিও ‘মা’ হতে চলেছেন। তবে আপাতত ঘরের নতুন সদস্য জেটকে নিয়েই এখন খুশিতে মত্ত ৪ যমজ স্বামী-স্ত্রী। ইতিমধ্যেই নেটিজেনদের একাধিক শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে সেই পোস্টটি। পাশাপাশি তাঁদের পাশে থাকার জন্য নেটিজেনদের কৃতজ্ঞতাও জানিয়েছে সালইয়ার্স পরিবার।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.