শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

হালকা শীত পড়তেই রোদে ফনা তুলে দুষ্টুমি ২ বিশালাকার কোবরার! রইলো ভাইরাল ভিডিও

০৩:৪৮ পিএম, নভেম্বর ১১, ২০২১

হালকা শীত পড়তেই রোদে ফনা তুলে দুষ্টুমি ২ বিশালাকার কোবরার! রইলো ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়। দুই সাপের কীর্তি দেখে শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

শীতের আবহাওয়া সকলেরই খুব প্রিয় সে মানুষই হোক বা প্রাণীর। রয়েছে হালকা শীতের আমেজ আর তাঁর মধ্যেই রোদ পোহাতে ব্যস্ত দুই সাপ। তবে যে সে সাপ নয় বিশালাকার দুই কোবরা। শীতের আমেজে একান্তে সময় কাটাতে ব্যস্ত এই দুই সাপ। ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই বিশালাকার সাপ রোদের মধ্যে ফনা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে। আবার একবার করে দুজন দুজনকে আক্রমন করতেও ব্যস্ত।

ঘটনাটি ঘটেছে বিহারের পাটনার চিড়িয়াখানায়। এই ভিডিওটি পোস্ট করেছেন বিহারের পরিবেশ, বন এবং জলবায়ু পরিবর্তন বিভাগের প্রধান সচিব দীপক কুমার সিং। ভিডিওটি পোস্ট করে তিনি লেখেন “এক জোড়া ভারতীয় কোবরা পাটনা চিড়িয়াখানায় শীতের আমেজ উপভোগ করছে। তাদের ভয়ঙ্কর ফণা ও ভয় দেখানোর ভঙ্গি দেখুন। তারা বিশ্বের আইকনিক সাপের মধ্যে অন্যতম।“