বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

গড়িয়াহাটে বন্ধ বাড়ি থেকে উদ্ধার জোড়া রক্তাক্ত দেহ

০৯:৪৪ এএম, অক্টোবর ১৮, ২০২১

গড়িয়াহাটে বন্ধ বাড়ি থেকে উদ্ধার জোড়া রক্তাক্ত দেহ

বন্ধ বাড়ি থেকে উদ্ধার হল দুই ব্যক্তির রক্তাক্ত দেহ। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গড়িয়াহাটের কাকুলিয়া গেট সংলগ্ন এলাকায়। ইতিমধ্যেই দেহ দুটি উদ্ধার করে তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞেসাবাদ করা হচ্ছে স্থানীয় বাসিন্দা এবং মৃতের বাড়ির লোকজনদের।

পরিবার সূত্রে খবর, গড়িয়াহাটের ওই তিনতলা বাড়ির মালিক সুবীর চাকী (৬১) থাকতেন নিউটাউনে। দীর্ঘদিন থেকেই তিনি ওই বাড়ি বিক্রি করতে চাইছিলেন। এই নিয়ে বেশ কয়েকজনের সঙ্গে কথাও বলেছেন তিনি। জানা গিয়েছে, তিনতলা ওই বাড়ির নীচে আগে একটি অফিস ছিল। তবে এখন সেটি বন্ধ ছিল। গতকালও ক্রেতার সঙ্গে কথা বলার জন্যই ওই বাড়ি যান তিনি। তারপরেই দীর্ঘ সময় পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় সন্দেহ হয় পরিবারের।

তিনি বাড়ি না ফেরায় খোঁজখবর শুরু করেন পরিবারের সদস্যরা। তাঁরা উদ্বিগ্ন হয়ে পড়েন। তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। এরপর তাঁরা প্রতিবেশী এবং পুলিশকে খবর দেন।রবিবার রাতে পুলিশের কাছে খবর যায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে দু''টি দেহ। সেখানে যায় গড়িয়াহাট থানার পুলিশ এবং কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের তদন্তকারী দল। পুলিশ সূত্রে খবর, একটি দেহ মালিক নাম সুবীর চাকীর এবং তাঁর গাড়িচালক রবিন মণ্ডল (৬৫)।

তবে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, রবিবার রাতেই কেউ খুন করেছেন ওই দুই ব্যক্তিকে। ইতিমধ্যেই এলাকায় কোনও সিসিটিভি আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ। পারিবারিক শত্রুতা নাকি অন্য কোনো কারণে খুন তা খতিয়ে দেখছে পুলিশ।