বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

স্বাধীনতা দিবসের রাতে বড়সড় দুর্ঘটনা! ৩১ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত ২, আহত কমপক্ষে ১১

০৯:২৪ এএম, আগস্ট ১৬, ২০২১

স্বাধীনতা দিবসের রাতে বড়সড় দুর্ঘটনা! ৩১ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত ২, আহত কমপক্ষে ১১

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও ভয়াবহ দুর্ঘটনা। এবার বানারহাট থানার ডায়না সেতুর কাছে ৩১ নম্বর জাতীয় সড়কে, তিনটি ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ২ জনের। পাশাপাশি এই দুর্ঘটনার জেরে আহত কমপক্ষে ১১ জন। একজনের আবার খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানা গিয়েছে।

স্বাধীনতা দিবসের রাতে, অর্থাৎ রবিবার রাতে এই দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনায় মৃত দু’জনের পরিচয় জানা গিয়েছে। মৃতদের মধ্যে একজন বীরপাড়ার বাসিন্দা বেদ প্রকাশ আগরওয়াল, বয়স ৫০ বছর। আরেকজন নাগরাকাটার চেংমারী চা বাগানের বাসিন্দা সনোজ কুজুর। বয়স ৩৫ বছর। জানা গিয়েছে, এই দুর্ঘটনায় আহত ১১ জনের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের সকলকেই সকলে বীরপাড়া, চেংমারী চা বাগান, নাগরাকাটা এবং একজন দার্জিলিং- এর বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে, রবিবার রাতে একটি চার চাকার ছোট গাড়ি প্রথমে একটি সাইকেলকে ধাক্কা মারে। সেই সময় আকস্মিক দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে আরও দুটি গাড়ি। ঘটনাস্থলেই গাড়ি দুটি মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে যায়। যদিও, ঠিক কীভাবে তিনটি ছোট গাড়ি এবং একটি সাইকেল একসঙ্গে এমন দুর্ঘটনাগ্রস্ত হল, তা এখনও পরিষ্কার নয়।

এদিকে, দুর্ঘটনার পর, এক ব্যক্তির খোঁজ পাওয়া যাচ্ছে না বলে দাবি করেছেন আহতরা। ঘটনাস্থল থেকে প্রথমে আহত অবস্থায় ১৩ জনকে উদ্ধার করে বানারহাট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। এদের মধ্যে ৫ জনকে পরে আশঙ্কাজনক অবস্থায় শিলিগুড়িতে স্থানান্তরিত করা হয়। ইতিমধ্যেই এই দুর্ঘটনার তদন্ত শুরু করেছে বানারহাট থানার পুলিশ।