শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চুরি গেল সাধের দুই পোষ্য, খোঁজ দিলে ৩.৫ কোটির পুরস্কার ঘোষণা করলেন জনপ্রিয় হলিউডি গায়িকা

০৭:৩৮ পিএম, ফেব্রুয়ারি ২৬, ২০২১

চুরি গেল সাধের দুই পোষ্য, খোঁজ দিলে ৩.৫ কোটির পুরস্কার ঘোষণা করলেন জনপ্রিয় হলিউডি গায়িকা

সম্প্রতি চুরি হল সাধের দুই পোষ্য! তাদের খুঁজতে প্রায় ৩.৫ কোটি টাকা পুরস্কারও ঘোষণা করলেন জনপ্রিয় হলিউডি গায়িকা, লেডি গাগা। সম্প্রতি ইতালি থেকে লেডি গাগার এক সাংবাদিক মারফত এই অফিসিয়াল বিবৃতিই প্রকাশ করা হয়েছে। যেখানে বলা হয়েছে কুকুরগুলির খোঁজ পেলে, ৫০০,০০০ মার্কিন ডলার পুরষ্কার হিসাবে দেওয়া হবে। কিন্তু কী ভাবে চুরি গেল কুকুরগুলি?

পিপল ম্যাগাজিনকে দেওয়া লস অ্যাঞ্জেলেস পুলিশের এক বিবৃতি অনুসারে জানা গিয়েছে, গত বুধবার রাত সাড়ে ৯ নাগাদ ঘটে ঘটনাটি। প্রতিবেদন অনুসারে, কুকুরগুলির ওয়াকার( যিনি কুকুরগুলির দেখভাল-হাঁটাচলার ভার নেন), গায়িকা তিনটি পোষা কুকুরকে সঙ্গে নিয়ে রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন। ঠিক তখনই এক বন্দুকধারী তাঁর বুকে গুলি করে। এরপর কোজি ও গুস্তাভ নামে দুটি কুকুরকে নিয়ে পালিয়ে যায়। অবশ্য তৃতীয় পোষ্যটিকে উদ্ধার করা হয়েছে৷

সানসেট স্কোয়ারে ঘটে এই ভয়াবহ ঘটনাটি৷ ঘটনাস্থলে রক্তের ছোপও পাওয়া গিয়েছে৷ যদিও এলাকাবাসীদের থেকে কিছুই জানা যায়নি। এলাকার কয়েকজন কর্মকর্তাদের উদ্যোগে ওয়াকার ব্যক্তিটিকে উদ্ধার করে বুধবার রাতেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৃতীয় কুকুরটিকেও উদ্ধার করেন তাঁরাই।

চুরি যাওয়া কুকুর দুটি জাতে ফরাসি বুলডগ৷ যার দাম প্রায় কয়েক হাজার ডলার। সাধের পোষ্যগুলি চুরি যাওয়ার পর তাই স্বাভাবিকভাবেই বেশ ভেঙে পড়েছেন জনপ্রিয় গায়িকা। তাই রাতারাতি কয়েক কোটি টাকা পুরস্কারও ঘোষণা করে দিয়েছেন। কুকুরগুলি সম্পর্কিত কোনও তথ্য জানতে পারলে KojiandGustav@gmail.com- এই ইমেল আইডিতে যোগাযোগ করার অনুরোধও করা হয়েছে গায়িকার অফিসিয়াল বিবৃতিতে।