শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ফের প্রকাশ্যে বিদ্রোহ! হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন আরও দুই বিজেপি নেতা

০৯:৪৪ এএম, জানুয়ারি ১৩, ২০২২

ফের প্রকাশ্যে বিদ্রোহ! হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন আরও দুই বিজেপি নেতা

একের পর এক নির্বাচন যত এগিয়ে আসছে ততই প্রকাশ্যে আসছে গেরুয়া শিবিরের বিদ্রোহ। এবার বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করলেন আরো দুই বিজেপি নেতা। যাতে ফের একবার অস্বস্তিতে পড়ল গেরুয়া শিবির।

এবার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বীরভূম জেলা বিজেপির প্রথম সারির দুই নেতা। বিজেপির বীরভূম জেলার সহ সভাপতি উত্তমকুমার রজক এবং জেলা সম্পাদক অরিন্দম মুখোপাধ্যায় বুধবার সন্ধ্যে বেলাতেই হোয়াটসঅ্যাপ গ্রুপ লেফট করেন। যদিও এই বিষয়ে এই দুই নেতা মুখ খোলেন নি।

কিছুদিন আগেই শঙ্কুদেব পান্ডা হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন। এর আগে মল্লারপুরের জেলা সম্পাদক এবং জেলা সংখ্যালঘু সেলের সভাপতিও হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছিলেন। এই ভাবে একের পর এক নেতার  হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার ঘটনায় কার্যত অসস্তিতে গেরুয়া শিবির।

কিন্তু প্রশ্ন উঠছে ইদানিং কালে এত বিদ্রোহী মনোভাব কেন দেখা দিচ্ছে নেতাদের মধ্যে? তাহলে কি দলের অন্দরেই কোনও গলদ রয়েছে? দলের একাংশ অবশ্য বলছে, দলীয় বিবাদেই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন নেতারা। বিধানসভা নির্বাচনের পরবর্তী সময় থেকে বীরভূম জেলার সহ সভাপতি, জেলা সম্পাদকের সঙ্গে জেলা সভাপতি ধ্রুব সাহার ঝামেলা শুরু হয়। ক্রমশ সেই সংঘাত চরমে পৌঁছয়। তার জেরেই এই সিদ্ধান্ত বলে মনে করছেন দলের একাংশ।