শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

হঠাৎ মেলার প্রাঙ্গনে অচেনা দুই একরত্তির কোলাকুলি! ভিডিও দেখে আবেগপ্রবণ নেট দুনিয়া

০২:৫৭ পিএম, নভেম্বর ২১, ২০২১

হঠাৎ মেলার প্রাঙ্গনে অচেনা দুই একরত্তির কোলাকুলি! ভিডিও দেখে আবেগপ্রবণ নেট দুনিয়া

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

কথায় আছে বন্ধু নামের কোনও পদবী নেই বন্ধুর ঠিকানা হাত বাড়ালেই। এই কথারই প্রতিরুপ দেখা গেল সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওতে। কি স্নিগ্ধ সতেজ বন্ধুত্ব তাঁর সঙ্গে অনুঘটক হিসেবে কাজ করেছে শিশুমন। এমনই দুই শিশুর কোলা কুলি দেখে আবেগে ভাসছে গোটা নেট দুনিয়া। ভিডিওতে দেখা যাচ্ছে দুই অচেনা শিশুর হটাত দেখা কোনও এক প্রাঙ্গনে। আর দেখা হওয়া মাত্রই একে অপরকে জড়িয়ে ধরল। নেই কোনও গরিব এবং বড় লোকের ভেদাভেদ। আসলে একটি শিশুর পরনে ঢিলা ঢালা নোংরা পোশাক আর একজনের পোশাকে রয়েছে বেশ চাক চিক্য। তবে ওই যে শিশু মন।

https://www.instagram.com/reel/CVi8y4LjylS/

দেখা হতেই জড়িয়ে ধরা। একজনের নাম কিষান এবং আরেক জনের অংশ। সোশ্যাল মিডিয়ায় এই দুই এক্ রত্তির ভিডিও দেখে চোখে জল নেট বাসিদের। ঝড়ের গতিতে ভাইরাল হয় ভিডিও। প্রায় সকলের টাইম লাইনে শেয়ার হয়েছে এই ভিডিও।