ফের বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, মধ্যাহ্নভোজন সারবেন উদ্বাস্তু ঘরে

ফের বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, মধ্যাহ্নভোজন সারবেন উদ্বাস্তু ঘরে
ফের বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, মধ্যাহ্নভোজন সারবেন উদ্বাস্তু ঘরে / ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @amitshahofficial

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ আসন্ন নির্বাচনের আগে ফের একবার বঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বুধবার রাতে কলকাতায় পৌঁছাবেন তিনি। অমিত শাহের এই সফরে থাকছে একাধিক কর্মসূচি। ইতিমধ্যেই সেইসব চূড়ান্ত করে ফেলেছে বিজেপি। কাকদ্বীপে রথযাত্রার সূচনা করার পর, এবার তিনি উদ্বাস্তু পরিবারে মধ্যাহ্নভোজন সারবেন।

ইতিমধ্যেই বাংলায় ভোটের আবহে ৫ টি রথযাত্রার কথা ঘোষণা করেছে বিজেপি। বাংলায় শাসনক্ষমতায় পরিবর্তন আনতে বদ্ধপরিকর বিজেপি। তাই এই রথযাত্রার নাম দেওয়া হয়েছে পরিবর্তনের যাত্রা। ৬ ফ্রেরুয়ারি নবদ্বীপ থেকে প্রথম রথযাত্রাটির সূচনা করেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। একদিনের সফরে এসে, গত বৃহস্পতিবার কোচবিহারে রথযাত্রা সূচনা করে গিয়েছেন অমিত শাহও। এবারও সেই রথযাত্রার কর্মসূচি উপলক্ষেই বঙ্গ সফরে আসছেন অমিত শাহ। এবারে তিনি কাকদ্বীপে কলকাতা জোনের রথযাত্রার বা পরিবর্তনের যাত্রার সূচনা করবেন।

বুধবার, অর্থাৎ আগামীকালই রাতে কলকাতা বিমানবন্দরে নামার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। শহরেই রাতটা কাটিয়ে, বৃহস্পতিবার সকালে যাবেন সাগরে। সেখানে কপিলমুনির আশ্রমে পুজো দিয়ে, এবারের সফরের শুভারম্ভ করবেন তিনি।

অমিত শাহের এরপরের গন্তব্য, কাকদ্বীপের ইন্দিরা ময়দান। এই ইন্দিরা ময়দানে জনসভা ও পরিবর্তনের রথযাত্রার সূচনা করবেন তিনি। তারপর সেখান থেকে যাবেন সুব্রত বিশ্বাসের বাড়ি। উল্লেখ্য, সুব্রত বিশ্বাস বাংলাদেশ থেকে ভিটেমাটি ছেড়ে কাকদ্বীপে চলে আসা এক উদ্বাস্তু। প্রধানমন্ত্রী আবাস যোজনায় এখানে ঘরও পেয়েছেন। এই উদ্বাস্তু পরিবারেই তিনি মধ্যাহ্নভোজন সারবেন। এরপর আছে রোড-শো। রোড-শো শেষ করে, কলকাতা হয়ে ফিরে যাবেন দিল্লি।

প্রসঙ্গত উল্লেখ্য, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বঙ্গ সফরের ৪ দিন পরই, রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২২ ফেব্রুয়ারি হুগলির চুঁচুড়ায় জনসভা করবেন তিনি। যে মাঠে মোদীর জনসভা হবে, সেই মাঠ ইতিমধ্যেই পরিদর্শন করেছেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.