গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল কেন্দ্রীয় মন্ত্রীর স্ত্রী এবং ব্যক্তিগত সচিবের! গুরুতর জখম মন্ত্রীও

গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল কেন্দ্রীয় মন্ত্রীর স্ত্রী এবং ব্যক্তিগত সচিবের! গুরুতর জখম মন্ত্রীও
গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল কেন্দ্রীয় মন্ত্রীর স্ত্রী এবং ব্যক্তিগত সচিবের! গুরুতর জখম মন্ত্রীও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সোমবার সন্ধে নাগাদ ভয়ঙ্কর পথ দুর্ঘটনার শিকার হয় কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপদ নায়েকের গাড়ি। এই দুর্ঘটনায় গুরুতর জখম হন কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপদ নায়েক। অন্যদিকে এই দুর্ঘটনায় মৃত্যু হয় মন্ত্রীর স্ত্রী বিজয়া নায়েক এবং মন্ত্রীর ব্যক্তিগত সচিব দীপকের।

পুলিশ সূত্রের খবর, সোমবার সন্ধে ৭ টা নাগাদ উত্তরা কন্নড় জেলার অঙ্কোলা গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটে। ইল্লেপুরে থেকে গোকর্নর দিকে যাচ্ছিল কেন্দ্রীয় মন্ত্রীর টয়োটা গাড়ি। মন্ত্রীর সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর স্ত্রী এবং ব্যক্তিগত সচিব দীপক-সহ পরিবারের চার সদস্য। সোমবার সকালে ইল্লেপুরে পুজো দেওয়ার জন্য রওনা দিয়েছিলেন তাঁরা। পুজো সেরে ফেরার পর সন্ধ্যায় গোকর্ণের দিকে যাত্রা শুরু করেন।

সন্ধে ৭টা নাগাদ ৬৩ নম্বর জাতীয় সড়কে একটি রাস্তায় তাঁদের গাড়ি ঘোরানো হয়। মূলত, দ্রুত গোকর্ণ যেতে ওই শর্টকাট রাস্তা ধরেন গাড়ির চালক। তবে, এবড়োখেবড়ো রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় টয়োটা গাড়িটি। শ্রীপদ এবং তাঁর স্ত্রী বিজয়া ছাড়াও আরও দু’জনের মাথায় গুরুতর আঘাত লাগে। দুর্ঘটনার খবর পেয়ে, ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সেখান থেকে সঙ্গে সঙ্গে তাঁদের গোয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মন্ত্রীর স্ত্রী বিজয়াকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

উত্তরা কন্নড়ের এসপি শিবপ্রকাশ দেবরাজু জানান, হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় মন্ত্রীর আপ্ত সহায়কেরও। এদিকে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন খোদ ৬৮ বছরের মন্ত্রী শ্রীপদ নায়েক, এমনটাই জানানো হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে। তাঁর চিকিৎসা চলছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।

এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শ্রীপদ নায়েকের যথাযথ চিকিৎসার জন্য ইতিমধ্যেই তিনি কথা বলেছেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সবন্তের সঙ্গে। এদিকে এই আকস্মিক দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। পাশাপাশি মন্ত্রীর দ্রুত আরোগ্য কামনাও করেছেন তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.