পরিবর্তন যাত্রায় যোগ দিয়ে স্কুটার চালালেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি!

পরিবর্তন যাত্রায় যোগ দিয়ে স্কুটার চালালেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি!
পরিবর্তন যাত্রায় যোগ দিয়ে স্কুটার চালালেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি! / ছবি সৌজন্যেঃ Screengrab from Facebook Video Posted By @BJP4Bengal

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। আর এরিমাঝে আজ বঙ্গে হাজির হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী (Central Minister) স্মৃতি ইরানি (Smriti Irani)। আজ তিনি বিজেপির পরিবর্তন যাত্রায় (Parivartan Yatra) যোগ দেন।

উল্লেখ্য আজ দক্ষিণ ২৪ পরগনায় বিজেপির পরিবর্তন যাত্রায় স্কুটার নিয়ে যোগ দেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। প্রথমে গড়িয়া থেকে পরিবর্তন যাত্রা পৌঁছায় গঙ্গাজোয়ার এলাকায়। সেখানের জনসভায় বক্তৃতা দেন কেন্দ্রীয় মন্ত্রী (Central Minister) স্মৃতি ইরানি (Smriti Irani)। এছাড়া উপস্থিত ছিলেন অগ্নিমিত্রা পাল ও রুপা গঙ্গোপাধ্যায়। এরপর সেখান থেকে পরিবর্তন যাত্রা (Parivartan Yatra) রওনা দেয় প্রতাপগঞ্জের উদ্দেশ্যে। তবে আজ স্কুটার, বাইকে চেপেই পরিবর্তন যাত্রা (Parivartan Yatra) করেন স্মৃতি ইরানি সহ তাঁর নিরাপত্তা কর্মীরা এবং দলকর্মীরা। উল্লেখ্য গরিয়া স্টেশন থেকে ভাঙড় পর্যন্ত এই পরিবর্তন যাত্রা হয় বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত গতকাল জ্বালানির মূল্যবৃদ্ধিতে অভিনব প্রতিবাদ এর পথ বেছে নিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। গতকাল মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ইলেকট্রিক স্কুটিতে চেপে রাজ্যের সচিবালয় নবান্নে যান। চালকের স্থানে ছিলেন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। এবং ফেরার পথে তিনি নিজে ইলেকট্রিক স্কুটার চালানোর চেষ্টা করেন। তাঁকে সাহায্য করে অন্যান্য কর্মীরা। বলা যেতে পারে গতকাল মুখ্যমন্ত্রীর স্কুটার চালানোর ঘটনাকে সামনে রেখেই আজ বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী (Central Minister) স্মৃতি ইরানি (Smriti Irani) স্কুটার নিয়েই পরিবর্তন যাত্রায় (Parivartan Yatra) যোগ দিয়েছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.