বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ধূপগুড়িতে রাস্তায় মিলল অজ্ঞাত পরিচয় যুবকের দেহ, চাঞ্চল্য এলাকায়

১০:১৪ এএম, এপ্রিল ১৯, ২০২১

ধূপগুড়িতে রাস্তায় মিলল অজ্ঞাত পরিচয় যুবকের দেহ, চাঞ্চল্য এলাকায়

তরতাজা যুবকের রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য ধূপগুড়িতে।রবিবার সন্ধ্যায় ধূপগুড়ি নতুন রেলওয়ে ওভারব্রিজ সংলগ্ন এশিয়ান হাইওয়ের ঘটনা।স্থানীয় সূত্রে জানা যায় এদিন সন্ধ্যায় ধূপগুড়ি নতুন রেলওয়ে ওভারব্রিজ সংলগ্ন এলাকায় একটি যুবককৈ রাস্তার ধারে পড়ে থাকতে দেখে এক টোটো চালক। স্থানীয় এক বাসিন্দা মানিক আলম জানান, ওই দেহটি দেখতে পেয়ে এক টোটোওয়ালা চিৎকার করতেই তাঁরা ওই এলাকায় পৌঁছন। তখনই দেখেন এক যুবক পরে রয়েছেন। মানিক বাবুর দাবি, ওই যুবকের শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই। এরপরেই তিনি অনুমান করে জানান, হয়ত ওই যুবককে কেউ খুন করে ওই এলাকায় ফেলে দিয়ে গেছে।

এরপরেই, টোটো চালক যুবকটিকে পড়ে থাকতে দেখে পার্শ্ববর্তী দোকানের একজনকে ডেকে ঘটনাটি জানায়।এরপর ধূপগুড়ি দমকল কেন্দ্রে খবর দিলে ঘটনাস্থলে দমকল কেন্দ্রের কর্মীরা পৌঁছে ওই যুবককে উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক ওই যুবককে দেখে মৃত বলে ঘোষণা করে। হাসপাতালে সূত্রে জানা যায় মৃত যুবকের পকেট থেকে একটি প্যান কার্ড পাওয়া গিয়েছে। সেখান থেকেই জানা যায় যুবকের নাম তপন রায়।খবর পেয়ে ঘটনাস্থলে যায় ধূপগুড়ি থানার পুলিশ। দেহটি ময়নাতদন্ত করার জন্য পাঠানো হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে ধূপগুড়ি থানার পুলিশ।