বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

২০ কেজি রসগোল্লা সহ ২ ব্যক্তিকে আটক করল উত্তরপ্রদেশের পুলিশ! কিন্তু কেন?

০৭:১১ পিএম, মে ৬, ২০২১

২০ কেজি রসগোল্লা সহ ২ ব্যক্তিকে আটক করল উত্তরপ্রদেশের পুলিশ! কিন্তু কেন?

কোভিডের দাপটে কার্যত দিশেহারা ভারত। দিনের পর দিন চড়ছে সংক্রমণের পারদ। এই অবস্থায় দেশের নির্বাচন কমিশন ঘোষণা করেছে, ভোটে জেতার পর বিজয় মিছিল করা যাবে না। যে কোনও জমায়েত করে বিজয় উদযাপনও নিষিদ্ধ। কিন্তু কে শোনে কার কথা! উত্তরপ্রদেশের পঞ্চায়েত নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পরই রাজ্যে শুরু হয়ে গেল উদযাপন। সেই সঙ্গে রীতিমতো জমায়েত করে একে অপরকে মিষ্টিমুখ করাতে ব্যস্ত হয়ে পড়েছিলেন বিজয়ী দলের সমর্থকরা।

তবে পুলিশের কাছে খবর যেতে বেশি সময় লাগেনি। শোনা মাত্রই পুলিশ এসে হানা দেয় ওই অঞ্চলে। কোভিড নির্দেশিকা লঙ্ঘনের জন্য দু'জনকে গ্রেপ্তারও করা হয়েছে। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছে ২০ কেজি রসগোল্লা। যা আনা হয়েছিল মিষ্টিমুখের উদ্দেশ্যে। ঘটনাটি ঘটেছে, উত্তরপ্রদেশের হাপুর জেলায়। সম্প্রতি হাপুর পুলিশ কর্তৃপক্ষ ট্যুইটারের মাধ্যমে জানিয়েছেন তা।

[embed]https://twitter.com/hapurpolice/status/1389870222014763010?s=20[/embed]

জানা গিয়েছে, ওই অঞ্চলের পঞ্চায়েত ভোটের ফলাফল ঘোষণার পর জয়ের আনন্দে মিষ্টি বিতরণ করায় ওই ২ ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। বলা হয়েছে, তাঁরা সিপিপিসির ১৪৪ ধারা লঙ্ঘন করেছেন। এছাড়াও এক জায়গায় পাঁচ বা ততোধিক লোকের সমাবেশ নিষিদ্ধ থাকা সত্ত্বেও এহেন বিজয় অনুষ্ঠান করায় কড়া ব্যবস্থা নিতে চলেছে উত্তরপ্রদেশ পুলিশ।