প্রেমদিবসে বিয়ের পর একসাথে বরুন-নাতাশা, থ্রো ব্যাক ছবি পোস্ট করে আবেগপ্রবন বরুন

প্রেমদিবসে বিয়ের পর একসাথে বরুন-নাতাশা, থ্রো ব্যাক ছবি পোস্ট করে আবেগপ্রবন বরুন/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @varundvn (1)
প্রেমদিবসে বিয়ের পর একসাথে বরুন-নাতাশা, থ্রো ব্যাক ছবি পোস্ট করে আবেগপ্রবন বরুন/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @varundvn (1)

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বিবাহিতদের তালিকায় ইতিমধ্যে নাম লিখিয়ে ফেলেছেন তারকারা। এবার সেই তালিকায় নাম উঠলো বরুণ ধাওয়ানের। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা। বহুদিনের বান্ধবী নাতাশার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বরুণ ধাওয়ান। গতকালই গাঁটছড়া বাঁধলেন বরুণ এবং নাতাশা। ১২ বছরের সম্পর্ক পেলো পূর্ণতা। বহুদিন ধরেই সম্পর্কে ছিলেন বরুণ এবং নাতাশা। অবশেষে তাদের সম্পর্কে পূর্ণতা পেলো গতকাল। বেশ ধুমধাম সহকারেই বিয়ে সারলেন বরুণ। তবে বিয়েতে অতিথিদের প্রবেশ নিয়ে ছিল প্রচুর করোনা বিধির নিয়ম। বিয়েতে বসেছিল চাঁদের হাট। করন জোহর, মণীশ মালহোত্রা সহ বহু তারকার উপস্থিতিতে বিয়ে সারলেন অভিনেতা।

একে নতুন বিয়ে তারমধ্যে প্রেমের মাস। সব মিলিয়ে চুটিয়ে সংসার করছেন বরুন নাতাশা। কিছুদিন আগে তাদের নতুন বাড়িতে বসেছিল চাঁদের হাট। বরুন নাতাশার রিসেপশন পার্টি উপলক্ষে তাদের বাড়িতে উপস্থিত ছিলেন সারা, করন, দিশা, টাইগার শ্রফ প্রমুখ তারকারা। তবে আজকে এই বিশেষ দিনে তাদের কি প্ল্যান তা নিয়ে সকলের জল্পনা তুঙ্গে। বিয়ের পর একসাথে প্রথম ছবি বরুন নাতাশার। ছবি পোস্ট করলেন বরুন খোদ। আর লিখলেন প্রতিদিন, সবজায়গায় ভালোবাসা। যদিও এই ছবিটি তাদের আগেকার ছবি।

ছবি আপলোড হতেই অনুরাগীদের একরাশ শুভেছা। এছাড়াও সেলেব মহল থেকেও অনেকেই তাদের ভালোবাসা জানান ভালোবাসার দিনে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.