কঙ্গনার লড়াইয়ে, তাঁর সমর্থনে পাশে দাঁড়ালেন আরও এক প্রবীণ অভিনেতা

কঙ্গনার লড়াইয়ে, তাঁর সমর্থনে পাশে দাঁড়ালেন আরও এক প্রবীণ অভিনেতা
কঙ্গনার লড়াইয়ে, তাঁর সমর্থনে পাশে দাঁড়ালেন আরও এক প্রবীণ অভিনেতা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর, তাঁর সমর্থনে এবং বলিউডের স্বজনপোষণ, প্রভাবশালী ব্যক্তিদের ক্ষমতার অপব্যবহারের বিরুদ্ধে সরব হন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বলিউডের বেশ কয়েকজন পরিচালক- প্রযোজকদের বিরুদ্ধে অভিযোগ আনেন অভিনেত্রী। বলিউডের বিতর্কিত এই অভিনেত্রী সরাসরি দাবি করেন যে, সুশান্তের মৃত্যুর জন্য দায়ী বলিউডের স্বজনপোষণ এবং অভিযোগের তির নিক্ষেপ করেন করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাট, সঞ্জয় লীলা বনশালী’র মতো পরিচালক-প্রযোজকদের দিকে।

কঙ্গনার এই লড়াইয়ে অনেকেই কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন, আবার অনেকেই তাঁর বিরুদ্ধাচারণও করেছেন। এবার কঙ্গনার লড়াইয়ে, তাঁর পাশে দাঁড়ালেন প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা। সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই প্রবীণ অভিনেতা জানিয়েছেন যে, কঙ্গনার সম্পর্কে যা কিছু বলা হচ্ছে তা লজ্জাজনক। প্রবীণ এই অভিনেতা কঙ্গনাকে সমর্থনও জানিয়েছেন। তিনি বলেছেন, যারা একজনের বিরুদ্ধে এরকম অসম্মানজনক কথা বলতে পারে, তাঁদের প্রশ্ন করা উচিত।

এর আগে এই প্রবীণ অভিনেতা করণ জোহরকে একহাত নিয়ে তাঁর শো- এর বিরুদ্ধে প্রশ্ন তোলেন। তিনি বলেছিলেন, এই ধরনের অনুষ্ঠানে কেন এমন ধরনের আলোচনা হবে, যা ইন্ডাস্ট্রিতে প্রভাব ফেলবে! প্রাক্তন রাজ্যসভার এই সাংসদ তথা অভিনেতা বলেছিলেন, কারও কোনও অধিকার নেই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে কাউকে বয়কট করার।

করণের শো-এর সরাসরি নাম না নিয়ে তিনি বলেছিলেন যে, এই ধরনের অনুষ্ঠানে এমন সব বিষয়ে আলোচনা হয়, যা আগে থেকেই পরিকল্পিত, এবং এইসব আলোচনা থেকেই পরে সমস্যার সৃষ্টি হয়। তাঁরা সবাই চলচ্চিত্র জগতের একটা অংশ। তিনি আরও বলেছিলেন যে, ফিল্ম ইন্ডাস্ট্রি বংশ পরম্পরায় পাওয়া কারও সম্পত্তি নয়।

এদিকে এর আগে অভিনেত্রী তাপসী পান্নু কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ করে বলেছিলেন যে, কঙ্গনা ব্যক্তিগত স্বার্থে সুশান্তের মৃত্যুর সুযোগ নিচ্ছে। এর উত্তরে কঙ্গনা জানিয়েছেন যে, আমার মতো একজন ব্যক্তি, যে কিনা করণ জোহর, যশরাজ ফিল্মস, সঞ্জয় লীলা বনশালীদের চলচ্চিত্রে অভিনয় করতে সরাসরি না করতে পারে, তাঁর নিজের প্রচারের জন্য কারও মৃত্যুকে হাতিয়ার করার প্রয়োজন নেই। আরও অনেক উপায় আছে নিজের প্রচার করার জন্য।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.