সুখবর! মাসের শুরুতেই নয়া অফার নিয়ে হাজির Vi, কি সুবিধা পাবেন রইলো বিস্তারিত

সুখবর! মাসের শুরুতেই নয়া অফার নিয়ে হাজির Vi, কি সুবিধা পাবেন রইলো বিস্তারিত
সুখবর! মাসের শুরুতেই নয়া অফার নিয়ে হাজির Vi, কি সুবিধা পাবেন রইলো বিস্তারিত / ফাইল ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে ভোডাফোন ও আইডিয়া যুক্ত হয়ে ভিআই হয়েছে। আর এবার ভিআই তাদের প্রিপেড গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির হয়েছে। যাতে এসএমএস, ভয়েস কল, ইন্টারনেট ছাড়াও পাওয়া যাবে স্বাস্থ্যবিমা। এরূপ দুটি বাম্পার অফার নিয়ে হাজির হয়েছে ভিআই। অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিন..

ভিআই এর ৫১ টাকা ও ৩০১ টাকা দুটি প্রিপেড প্ল্যান রয়েছে। ৫১ টাকা প্ল্যানে ৫০০টি লোকাল ও জাতীয় এসএমএস পরিষেবা পাওয়া যাবে তার সাথে সাথে পাওয়া যাবে স্বাস্থ্যবিমা। এসএমএসের মেয়াদ ২৮ দিন। অর্থাৎ হাসপাতালে যদি ভর্তি হল তাহলে দৈনিক ১০০০ টাকা করে বিমা পাওয়া যাবে। এছাড়া ICU-তে ভর্তি থাকলে দিনপিছু ২০০০ টাকা করে পাওয়া যাবে। উল্লেখ্য ১৮ বছর থেকে ৫৫ বছর বয়স পর্যন্ত এই স্বাস্থ্যবিমা পাওয়া যাবে। প্রসঙ্গত টানা ১০ দিন এবং বছরে মোট ৩০ দিনের বিমাটি প্রযোজ্য থাকবে বলে জানা গেছে।

অন্যদিকে ৩০১ টাকার প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, ১০০টি এসএমএস সহ দৈনিক ১.৫ জিবি করে ইন্টারনেট ডেটাও ব্যবহার করার সুবিধা। ভিআই মুভিজ ও টিভি ব্যবহারেরও সুবিধা রয়েছে। এর মেয়াদ ২৮ দিন। তবে সরকারি ভাবে অফারের ঘোষণা এখনও করেনি ভিআই। কিন্তু ভিআই টেলিকম সংস্থাটির ওয়েবসাইটে নয়া অফারের ইতিমধ্যেই দেখা মিলেছে। অন্যান্য টেলিকম সংস্থার সাথে পাল্লা দিয়ে, নিজেদের গ্রাহকদের ধরে রাখতেই নয়া অফার ভিআই সংস্থার, এমনটাই মনে করা হচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.