কী ভয়ঙ্কর কাণ্ড! শহরে ঘুরতে ঘুরতে হোটেলে ঢুকে পড়ল সিংহী! রইল ভিডিও

কী ভয়ঙ্কর কাণ্ড! শহরে ঘুরতে ঘুরতে হোটেলে ঢুকে পড়ল সিংহী! রইল ভিডিও
কী ভয়ঙ্কর কাণ্ড! শহরে ঘুরতে ঘুরতে হোটেলে ঢুকে পড়ল সিংহী! রইল ভিডিও / ছবি সৌজন্যে- Screengrab from Twitter Video Tweeted By@mpparimal

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তাহলেই ভাবুন একবার! পাঁচতারা হোটেলে ঢুকছে মানুষ নয়, সিংহী। শহর ঘুরতে ঘুরতে একসময় ওই পাঁচতারা হোটেলে ঢুকে পড়ে এক সিংহী। এই ঘটনাটি ঘটেছে গুজরাটের জুনাগড় শহরে। চলতি মাসের ৮ তারিখ ভোরে জুনাগড়ের এক হোটেলে ঢুকে পড়ে ওই সিংহী। ওই হোটেলের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে সিংহীর প্রবেশের ঘটনা। সেই সিসিটিভি ক্যামেরার ফুটেজ সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পাঁচতারা হোটেলের দেওয়াল টপকে ঢুকে পড়ে একটি সিংহী। সেই মুহূর্তে, হোটেলের দারোয়ানের মনে হয়, কেউ একজন ঢুকলেন হোটেলে। তিনি CCTV-র দিকে নজর দিয়ে দেখার চেষ্টাও করেন। এরপর তিনি যা দেখে, তাতে তিনি অবাক হওয়ার পাশাপাশি ভিত হয়ে পড়েন। যদিও কিছুক্ষণের মধ্যে হোটলে থেকে বেরিয়ে যায় সিংহী।

একজন বন কর্মকর্তা এই ঘটনা প্রসঙ্গে জানিয়েছেন যে, রাতের বেলা শহরাঞ্চল বিচ্ছিন্ন হয়ে পড়লে, সিংহীদের হারিয়ে যাওয়া খুব স্বাভাবিক ঘটনা গুজরাটের জুনাগড়ে। জানা গিয়েছে, সম্প্রতি ওই শহরে সিংহীর চলাচল আগের তুলনায় বেড়ে গিয়েছে। তাই বনবিভাগ জনসাধারণের জন্য একটি কন্ট্রোল রুম নম্বরও চালু করেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.