অবাক কাণ্ড! পরনে শাড়ি আর ধুতি, বরফে স্কেটিং করলেন এনআরআই দম্পতি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

অবাক কাণ্ড! পরনে শাড়ি আর ধুতি, বরফে স্কেটিং করলেন এনআরআই দম্পতি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
অবাক কাণ্ড! পরনে শাড়ি আর ধুতি, বরফে স্কেটিং করলেন এনআরআই দম্পতি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যে- Instagram post By @divyamaiya

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আর কিছুদিন পরেই ভ্যালেন্টাইন ডে। এই ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকেই আকাশে বাতাসে চারিদিকে শুধুই প্রেমের ছোঁয়া। রঙবেরঙের গোলাপ, দোকানে দোকানে নানা ধরনের মন মাতানো উপহারের সম্ভার, ভালোবাসা, উষ্ণ পরশ আর শপিংমল বা শহরের আনাচে-কানাচে প্রেমিক যুগলের ভিড়।

সেই আবহে এই দ্বিতীয় সপ্তাহে নিজেদের মধ্যে এতদিনের সম্পর্ক, একসঙ্গে পথচলা, সুখে-দুঃখে পাশে থাকার অঙ্গীকার এই সবকিছুকে নতুন করে উদযাপন করতে চেয়েছিলেন এনআরআই দম্পতি দিব্যা আর মধু। তাই করলেন এমন কাণ্ড, যা এককথায় অবিশ্বাস্য। কী সেই কাণ্ড? শুনুন তাহলে। মিনিসোটা আমেরিকার অন্যতম জনপ্রিয় স্কেটিং ডেসটিনেশন। সেখানেই এই দম্পতি একসঙ্গে স্কিও করেলেন তাঁরা। এতে অস্বাভাবিকত্ব কিছুই নেই। এমনটা অনেকেই করে থাকেন ভাবছেন তো! ঠিকই ভাবছেন। তবে, এই এনআরআই দম্পতির একটু অন্য ধরনের পরিকল্পনা করেছিলেন। যা তাঁদের অন্যদের থেকে আলাদা করেছে। একেবারে খাঁটি ভারতীয় সাজে স্কি করলেন তাঁরা। সেই ভিডিও পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই, স্বাভাবিকভাবেই তা ভাইরাল হয়ে যায়।

দিব্যা পরেছিলেন শাড়ি আর দক্ষিণী রীতিতে ধুতি পরলেন মধু। তাহলেই বুঝুন, শাড়ি আর ধুতি পরে স্কি করা কি মুখের কথা! কিন্তু দিব্যি এই পোশাকেই তাঁরা স্কি করলেন। খুব স্বাচ্ছন্দ্যভাবেই কাজটা করলেন দিব্যা আর মধু।

ভিডিওতে দুধ সাদা বরফের মধ্যে আকাশি নীল শাড়িতে দিব্যাকে স্কি করতে দেখে মনে হচ্ছিল যেন, বলিউডের কোনও সিনেমার নায়িকা স্কি করছেন। দিব্যা এবং মধু দু’জনেই সেই ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনরা সেই ভিডিওতে রীতিমতো মুগ্ধ।

আরো পড়ুনঃ   জরিমানা দিতে না পারায় নিজের মঙ্গলসূত্র খুলেই ট্রাফিক পুলিশকে দিলেন মহিলা! ভাইরাল ভিডিও...