বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

ফের ভাইরাল 'বাবা কা ধাবা'র সেই বৃদ্ধ মালিক, সাহায্যকারী ইউটিউবার গৌরবকে নিয়ে কী বললেন? রইল ভিডিও

০৯:২৭ পিএম, জুন ১২, ২০২১

ফের ভাইরাল 'বাবা কা ধাবা'র সেই বৃদ্ধ মালিক, সাহায্যকারী ইউটিউবার গৌরবকে নিয়ে কী বললেন? রইল ভিডিও

ফের আরেকবার খবরের শিরোনামে 'বাবা কা ধাবা' সেই বৃদ্ধ মালিক কান্তা প্রসাদ। গতবছর অক্টোবরে দিল্লির ইউটিউবার গৌরব ওয়াসনের দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছিল 'বাবা কা ধাবা'। ইউটিউবারের তোলা ভিডিওতে ৮০ বছরের বৃদ্ধটি কাঁদতে কাঁদতে তাঁর ব্যবসায় মন্দার কথা জানিয়েছিলেন। তারপরই দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসতে থাকে অনুদান। কিন্তু তারপর সেই ইউটিউবার গৌরবের দিকেই টাকা চুরির অভিযোগ এনেছিলেন কান্তা প্রসাদ। কিন্তু সম্প্রতি তাঁর সেই অভিযোগ যে মিথ্যে ছিল তা মেনে নিলেন ওই বৃদ্ধ। গৌরবের কাছে হাতজোড় করে ক্ষমাও চাইলেন।

সম্প্রতি সেই বৃদ্ধ কান্তা প্রসাদের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, "গৌরব ওয়াসন কোনও টাকা তছরুপি করেনি। ছেলেটা চোর নয়। আমি ওঁকে কোনওদিনও চোর বলিনি। আমাদের তরফ থেকে একটু ভুল হয়েছে। তাঁর জন্য আমরা ক্ষমাপ্রার্থী। জনগনের কাছে আমাদের শুধু আর্জি, কোনও ভুল হলে আমাদের ক্ষমা করে দেবেন।"

https://www.instagram.com/tv/CQAiGvlnWyA/?utm_source=ig_web_copy_link

উল্লেখ্য, ২০২০ সালের অক্টোবরে ভাইরাল হওয়ার পর 'বাবা কা ধাবা'র দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন বহু মানুষ। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আর্থিক সাহায্য পেয়েছিলেন কান্তা প্রসাদ। সেই অনুদানের টাকায় গত ডিসেম্বরে সমাজকর্মী তুষান্ত অদলখার সহযোগিতায় একটি দোকানঘর ভাড়া করে নতুন একটি রেস্তোরাঁও খুলে ফেলেন তিনি। কিন্তু লকডাউনের কারণে ব্যবসায় মন্দা হয়৷ এদিকে অনুদানের বেশিরভাগ টাকাই রেস্তোরাঁর পিছনে খরচ করে ফেলেছেন কান্তা প্রসাদ। তাই নতুন রেস্তোরাঁ আর চালাতে না পেরে আবার নিজের পুরনো ভাঙা দোকানেই ফিরে এসেছেন তিনি। তারপরই গৌরবের কাছে তাঁর ক্ষমা চাওয়ার ভিডিও ভাইরাল হল।