শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

স্ত্রী বাইরে যেতেই অন্য মহিলার সাথে পরকীয়ায় মজলেন স্বামী

০৮:৫৫ পিএম, ডিসেম্বর ২১, ২০২১

স্ত্রী বাইরে যেতেই অন্য মহিলার সাথে পরকীয়ায় মজলেন স্বামী

বিজ্ঞানের উন্নতিতে যুগ যত এগিয়েছে, সোশ্যাল মিডিয়ায় নানা মাধ্যমের আবিষ্কার হয়েছে তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে পরকীয়া। খবরের চ্যানেল খুলে বসলে প্রায়শই পরকীয়ার নানা ঘটনা চোখে পড়ে আর তার সাথে অনেক ক্ষেত্রে সেই সম্পর্কের ভয়ংকর পরিণামও সামনে আসে।

একটি সম্পর্কে আবদ্ধ থাকা সত্বেও অন্য কোনো পুরুষ বা নারীর সাথে আকর্ষণ অনুভব করে সম্পর্কে জড়ানোই হলো পরকীয়া। মানুষ কিছু সময়ের শান্তি খুঁজে নিতে পরকীয়ায় মেতে ওঠে জ্ঞানশূন্য হয়ে। কিন্তু একসময় তা যখন প্রকাশ্যে আসে ভয়ংকর ফল হয়। এমনই এক ভিডিওর কথা ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাড়ির সিসিটিভি ক্যামেরার সূত্র ধরেই একজন স্ত্রী ধরতে পেরেছেন তাঁর স্বামীর অন্য মহিলার সাথে পরকীয়া।

ডেইলি স্টারের ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, একজন মহিলা নিজে টিকটিকে এমন একটি ভিডিও শেয়ার করেছেন যা দেখে দর্শকরা তো অবাক। ওই মহিলা নিজেই তাঁর স্বামীর একটি ভিডিও প্রকাশ করেছেন যেখানে তাঁর স্বামী ওপর এক মহিলার সাথে পরকীয়ায় মত্ত। ভিডিওটিতে ওই মহিলার স্বামীকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।

আশ্চর্যের বিষয় হলো , ওই মহিলা তাঁর স্বামী অসুস্থ হিসেবেই এতদিন জানতেন। কিন্তু সিসি ক্যামেরায় ওই ভিডিও দেখার পর তাঁর তো পায়ের তলা থেকে মাটি সরে যাওয়ার উপক্রম। ভিডিওটিতে মহিলার স্বামীকে বাড়ির মেন গেটের সামনে বারান্দায় দেখা গিয়েছে প্রথমে। তারপরেই ছোট পোশাকে একজন মহিলার আগমন ঘটে। ওই মহিলা আসার পর দুজনে চুম্বনে লিপ্ত হন তারপরেই ওই মহিলা চলে যান। আর এই ভিডিওই ধরা পড়েছে ক্যামেরায়।

সিসিটিভি ক্যামেরার ওই ভিডিও মহিলাটি টিকটিকে শেয়ার করেছিলেন। তিনি ওই ভিডিওতে লিখেছিলেন তিনি ভাগ্যিস ওই ক্যামেরাটি ইনস্টল করিয়েছিলেন নইলে তো জানতেই পারতেন না। যদিও বর্তমানে ওই মহিলা আর ওই প্রতারক স্বামীর সাথে থাকেনা না।

ভিডিও শেয়ার হওয়ার পর বহু দর্শক তাঁদের মতামত প্রকাশ করেছেন কমেন্টে। কেউ বলেছেন বর্তমানে প্রযুক্তির উন্নতির ফলে এটা ধরা সম্ভব হলো। কেউ ওই মহিলা যে ছেড়ে এসে ঠিক কাজ করেছেন তারই প্রশংসা করেছেন কমেন্টে।